× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

চমকে দিলেন নুসরাত

বিনোদন

বিনোদন ডেস্ক
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

‘ময়ূরী’ রূপে ক্যামেরার সামনে এসে চমকে দিলেন নুসরাত জাহান। দিলেন ‘পেখম তুলে’ নাচার বার্তা। সম্প্রতি নতুন ভিডিওর টিজার প্রকাশ করলেন অভিনেত্রী। যাতে একেবারে লাস্যময়ী অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি।
গত বছর আগস্ট মাসে ছেলে জন্ম দিয়েছেন। কিছুদিন পরই কাজে ফেরেন নুসরাত। অল্প সময়ে বাড়তি ওজনও ঝরিয়ে ফেলেন। এর জন্য অনুরাগীদের প্রশংসাও পান।
নতুন এই ভিডিওতেও স্লিম-ট্রিম চেহারায় ক্যামেরার সামনে এসেছেন নুসরাত। অভিনেত্রীর পোস্টের ক্যাপশন দেখে যা বোঝা যাচ্ছে তাতে ভিডিওটি পরিচালনা করেছেন বাবা যাদব। তাপসের কথায় ও সুরে গানটি গেয়েছেন লুইপা। নুসরাতের নাচের প্রশংসাও করেছেন তার অনুরাগীরা। সম্পূর্ণ ভিডিও দেখার প্রত্যাশায় দিন গুনছেন তারা। মা হওয়ার পরই ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র ফ্লোরে ফেরেন নুসরাত। তারপর একটি রেডিও চ্যানেলের হয়ে সঞ্চালনার দায়িত্বও সামলান। জানুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা নুসরাতের নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’। ছবিতে রুদ্রাণীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। কোভিড-পরিস্থিতিতে যদি সবকিছু ঠিকঠাক থাকে ২১শে জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। এছাড়াও অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। এর আগে নিজের কাজ নিয়ে নুসরাত বলেন, ছেলে ঈশান খুব ছোট, সবে কান্নার সময় মাম্মা, বাব্বা বলতে শিখেছে। সেই মুহূর্তগুলোও মিস করতে চাই না। কখনো হাসবে, উলটে পড়বে। তাই সময়টা ব্যালান্স করে জীবনের সব ক্ষেত্রে দিতে চাই। আর ওয়ার্ক আউট-এ সময় দিতে চাই অবশ্যই। আমাকে এখন কাজগুলো একটু ভাগ করে নিতে হচ্ছে, আগের মতো না করে। দুর্দান্ত স্ক্রিপ্ট না পেলে খুব আগ্রহী না আমি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর