× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

নাসিক নির্বাচন / সিদ্ধিরগঞ্জে ইভিএমে বিড়ম্বনা

অনলাইন

শুভ্র দেব, সিদ্ধিরগঞ্জ থেকে
(৪ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২২, রবিবার, ৯:১১ পূর্বাহ্ন
ছবিঃ নুরে আলম জিকু

উৎসবমুখর পরিবেশে চলছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। তবে ইভিএম নিয়ে বিড়ম্বনায় পড়েছেন ভোটাররা।
রোববার সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জের পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসে ভোটাররা এমন অভিযোগ করেন। ভোটারদের অভিযোগ- ইভিএমে ভোট দিতে বিলম্ব হচ্ছে। ইভিএম মেশিন কাজ করছে না। আবার অনেকের আঙ্গুলের ছাপও মিলছে না।

এই কেন্দ্রের ভোটার হারুন এবং সাগর অভিযোগ করে বলেন, আমরা শ্রমিকের কাজ করি। এর আগে কখনো ইভিএমে ভোট দেইনি। আজ এখানে ভোট দিতে এসে বিড়ম্বনার শিকার হচ্ছি।
আমাদের আঙ্গুলের ছাপ মিলছে না। এখন ভোট না দিয়ে ফিরে যাচ্ছি।
তবে প্রিজাইডিং অফিসার মোঃ নাজিম উদ্দিন ভূঁইয়া বলেন, যাদের আঙ্গুলের ছাপ মিলেনি দুপুরের পর সমাধান করা হবে।
এদিকে এই কেন্দ্রের ভোট কক্ষে সাংবাদিকদের প্রবেশ করতে দেয়া হচ্ছে না। তবে কি কারণে দেয়া হচ্ছে না তার সুনির্দিষ্ট কোন কারণ জানাতে পারেননি এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার। তিনি বলেন, আপাতত সাংবাদিকদের প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এ ব্যাপারে আমরা পরে সিদ্ধান্ত নিবো।
তার তথ্যমতে, এই কেন্দ্রে আধা ঘণ্টায় ৪০ ভোট পড়েছে। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার আগে ভোটাররা এসে লাইনে দাঁড়ায়। এই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ২ ৬৯টি। আশা করছি দিন শেষে ভোটারদের ভালো অংশগ্রহণ থাকবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কেন্দ্রটিকে তিনি ঝুঁকিপূর্ণ মনে করছেন না। নির্বাচন পরিচালনায় কোন ধরনের হুমকি বা চাপও নাই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর