× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

ভোট দিয়েই আইভী বললেন, বিজয় শতভাগ নিশ্চিত

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ মাস আগে) জানুয়ারি ১৬, ২০২২, রবিবার, ১১:২৭ পূর্বাহ্ন
ছবিঃ শাহিন কাওসার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ভোট দিয়েছেন বেলা ১১টার আগে। বাবা আলী আহাম্মদ চুনকার কবর জিয়ারত করে নগরীর শিশুবাগ বিদ্যালয়ে নিজের ভোট দেন। ভোট দিয়ে তিনি সাংবাদিকদের বলেছেন, সুষ্ঠু ভোট হলে বিজয় নিশ্চিত। নৌকা জিতবেই শতভাগ নিশ্চিত।

রোববার সকাল পৌনে ১১টার দিকে কেন্দ্রটিতে উপস্থিত হন তিনি। এবার জয় পেলে টানা তৃতীয়বার নারায়ণগঞ্জের মেয়র হবেন আইভী।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন আইভীর প্রধান প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার। ভোট দিয়ে তৈমূর লক্ষাধিক ভোটে জয় পাবেন বলে আশাবাদ প্রকাশ করেন। তবে নৌকার প্রার্থী আইভী বিজয় চিহ্ন ‘ভি’ দেখালেও হাতি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম দেখালেন সংগ্রামের চিহ্ন।

এর আগে সকাল ৮টায় শুরু হয় ভোটগ্রহণ।
১৯২টি কেন্দ্রে ভোট একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সব কটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন বা ইভিএম পদ্ধতিতে ভোট হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জামশেদ পাটোয়ারী
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ১১:৪৫

ভোট শেষ হবার আগেই কিভাবে উনি জানলেন তার বিজয় শতভাগ নিশ্চিত? তাতেই ধরে নেয়া যায় ভোট কতটুকু নিরপেক্ষ হবে। এই সরকারের অধীনে ভোট কোন ভাবেই নিরপেক্ষ হবেনা। এমন কি সরকার চাইলেও হবেনা। কারণ সরকার ভোটে যে নিয়ম চালু করতে চেয়েছিল তা চালু হয়েছে এবং প্রতিণ্ঠিত হয়েছে। এখন এভাবেই চলবে। সরকার না চাইলেও সরকারী দলই জিতবে, বা জিতিয়ে আনা হবে। কারণ নির্বাচনের সাথে জড়িত সবাই জানে কি করতে হবে।

অন্যান্য খবর