× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করেছেন সালমান খান

বিনোদন

বিনোদন ডেস্ক
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

বলিউড সুপারস্টার সালমান খান তার পানভেল ফার্মহাউসের প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। দাবাং খানের অভিযোগ, প্রতিবেশী কেতন মিডিয়ার সামনে তার মানহানি করছেন। ১৪ জানুয়ারি সালমান খানের লিগাল টিম সামাজিক নেটওয়ার্কিং সাইটে তার বিরুদ্ধে সমস্ত অবমাননাকর মন্তব্য অপসারণের দাবি জানিয়েছিল। রিপোর্ট অনুযায়ী, কেতন কক্কর মালাড মুম্বইয়ের বাসিন্দা এবং পানভেলে সালমান খানের ফার্মহাউসের কাছে একটি জমির মালিক। সালমানের আইনজীবীর মতে, প্রতিবেশী কেতন একজন ইউটিউবারকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খানের মানহানি করেছিলেন।

মামলায় অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম, গুগল, ইউটিউব, টুইটার ও ফেসবুকর কথাও উল্লেখ করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, সালমানের লিগাল টিম প্রত্যক্ষ বা পরোক্ষভাবে লোড/আপলোড, পোস্ট, পুনঃপোস্ট, টুইট, রিটুইট, সাক্ষাৎকার, হোস্ট, প্রিন্ট, প্রকাশ, সম্প্রচার, মানহানিকর মন্তব্যগুলি সরাতে বলেছিল। কিন্তু কেতন এমনটা করতে অস্বীকার করেছেন। এদিকে কেতনের আইনজীবীদের সময় দিয়ে ২১ জানুয়ারি পর্যন্ত মামলার শুনানি মুলতবি করেছে আদালত।
কেতনের আইনজীবী আভা সিং এবং আদিত্য প্রতাপ ঘটনার বিরোধিতা করেছিলেন এবং আদালতকে তাদের মামলা উপস্থাপনের জন্য কিছুটা সময় দেওয়ার অনুরোধ করেছেন।

কেতনের আইনি দল জানিয়েছে, তারা শুনানির একদিন আগে মামলার নথি পেয়েছিলেন এবং পুরো বিষয়টি খতিয়ে দেখার সময় পাননি। অ্যাডভোকেট আভা সিং আরও বলেছেন, সালমান যদি মামলা দায়েরের জন্য এক মাস অপেক্ষা করতে পারেন তবে কেতন কক্করকে তার জবাব দেওয়ার জন্য কিছুটা সময় দেওয়া উচিত। সালমান খানের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, ভাইজান এই বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে প্রচণ্ড বিরক্ত ছিলেন। এমনকী তিনি রেগেও আছেন বলে জানা যাচ্ছে। কমেন্ট সরানোর জন্য লিগাল টিম মারফত ভাইজান প্রতিবেশীকে নির্দেশ দিয়েছিলেন। তবে লাভ হয়নি। তাই শেষমেশ আইনি লড়াইয়ের পথে নেমেছেন বলিউড তারকা। এখন দেখার প্রতিবেশীর সঙ্গে সালমান খানের এই ঝামেলা কতদূর গড়ায়! আদালতের বাইরেই কি মামলা মিটিয়ে নেবেন সালমান!
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর