× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

হাসপাতালে করোনা আক্রান্ত প্রিসিলা, চাইলেন দোয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

ফাতেমা নাজনীন প্রিসিলা।ইউটিউব এবং ফেসবুকে সমাজ সেবামুলক কাজের ভিডিও এবং বিভিন্ন অঙ্গনের মানুষদের নিয়ে লাইভ করে ব্যাপক সফলতা কুড়িয়েছেন তিনি। বেশ আগেই ১৮ বছর বয়সি এই তরুণী সোশ্যাল মিডিয়ায় তারকা বনে গেছেন। তিনি নিউইয়র্কে থেকেও দেশের বিভিন্ন প্রান্তের অসহায় জনগোষ্ঠীর মাঝে নানা ধরনের সহায়তামূলক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন প্রিসিলা। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এই শীতের মধ্যেও বাংলাদেশের পাঁচশর বেশি মানুষকে জ্যাকেট ও গরম কাপড় দিয়েছেন। গত কয়েক মাসে দেশের দরিদ্র-অসহায় মানুষদের স্থাপন করে দিয়েছেন ৩০টির বেশি নলকূপ। এবার এই মানবিজক কন্যা করোনায় আক্রান্ত হয়েছেন। চারদিন ধরে হাসপাতালে ভর্তি আছেন তিনি।
প্রিসিলা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি আছেন বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী এই তরুণী। িঅসুস্থতার কারণে পূর্ব নির্ধারিত সব অনুষ্ঠানও আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন প্রিসিলা। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে আয়ের মাধ্যমে সামাজিক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছেন আমেরিকা প্রবাসী মাত্র ১৮ বছর বয়সী প্রিসিলা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abdul karim
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ১:৪৭

allah druto shustho korew din amader ei bunkay

Delwar Karim Chowdhu
১৭ জানুয়ারি ২০২২, সোমবার, ৬:০৪

মহান আল্লাহ সহায় । ফি-আমানিল্লাহ।

রাহমান মনি
১৭ জানুয়ারি ২০২২, সোমবার, ২:৫২

ফি আমানিল্লাহ , আল্লাহ সহায় হউন

Md. Al-Mahmud Badsha
১৭ জানুয়ারি ২০২২, সোমবার, ১২:৪৪

Prayers & Good wishes .........

Md. Hedyatul Islam
১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ৩:১০

Wish her early recovery.

অন্যান্য খবর