× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

শেষ হল স্টার টেক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের যৌথ আয়োজনে গেমিং প্রতিযোগিতা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১৬ জানুয়ারি ২০২২, রবিবার

শেষ হল শীর্ষ প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ও দেশের শীর্ষস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের যৌথ আয়োজনে গেমিং প্রতিযোগিতা, "ইন্ট্রা বুয়েট ভ্যালরেন্ট কাপ "।

১১ তারিখ বিকাল ৪ টায় বুয়েট অডিটোরিয়ামে MurgiBlaster বনাম Under-doge  টিমের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর Under-doge টিম ইন্ট্রা বুয়েট ভ্যালরেন্ট কাপের বিজয়ী হয়। এবং দ্বিতীয় স্থান দখল করে MurgiBlaster

৫৫ হাজার টাকা প্রাইজপুলের টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে বুয়েটের প্রায় ৩০  টি দল। ১০ জানুয়ারিতে  ৪ টি বাছাইকৃত দল, Under-doge,  MurgiBlaster ,Momentum এবং Chadmium মাঝে সেমি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

 প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য দলগুলো বিনামূল্যে নিবন্ধনের সুযোগ ছিল । প্রাথমিক বাছাইয়ের নির্বাচিত ৩০ টি দল নিয়ে শুরু হয়েছিল মূল প্রতিযোগিতা। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল পাবে ২৫ হাজার টাকা পুরস্কার এছাড়াও পর্যায়ক্রমে স্থান অর্জনকারী দলগুলো যথাক্রমে ১৫ হাজার টাকা ও ১০ হাজার এবং ৫ হাজার টাকা পাবে।

টুর্নামেন্ট অংশ নিতে রেজিস্ট্রেশন এর সময়কাল ছিল ২০ থেকে ২৭ ডিসেম্বর ২০২১। অনলাইনভিত্তিক ও অফলাইন ভিত্তিক এই টুর্নামেন্ট চলেছে  জানুয়ারির ১১ তারিখ পর্যন্ত।
সকল তথ্য পাওয়া যাবে https://www.startech.com.bd/ থেকে।

রেজিস্ট্রেশন ও টুর্নামেন্ট ভিত্তিক সব তথ্য জানতে পারবেন স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং এর ফেসবুক পেজে। এই টুর্নামেন্টের অরগেনাইজার হিসেবে ছিল বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর