× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

মুক্ত মিমি

বিনোদন

বিনোদন ডেস্ক
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

সদ্য করোনা নেগেটিভ হয়েছেন মিমি চক্রবর্তী। করোনা মুক্ত হয়েই একের পর এক ছবিতে তাক লাগাচ্ছেন নায়িকা। সম্প্রতি এমনই এক ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। হট পিঙ্ক রঙের কোল্ড সোল্ডার টপ পরে পোজ দিচ্ছেন অভিনেত্রী। শনিবারের বারবেলায় এমনই দুটি ছবি দেন। যেখানে একটিতে জ্যাকেট পরে আছেন অভিনেত্রী, অন্যটিতে জ্যাকেট ছাড়া পোজ দিলেন শেয়ার করে পাশাপাশি ভক্তদের উদ্দেশ্যে বললেন, জ্যাকেট পরবো নাকি জ্যাকেট ছাড়া ছবি দেবো বুঝতে পারছিলাম না। তাই দুটোই দিলাম। শুধু ছবি দিয়েই ক্ষান্ত হননি অভিনেত্রী।
করোনা থেকে উঠেই বেরিয়ে পড়ছেন ভ্রমণে। মুখে মাস্কের বালাই নেই! তাহলে কী করোনা বিধি ভাঙলেন খোদ সংসদ সদস্য! আসলে কখনো মিমিকে দেখা গেল বরফে ঢাকা পাহাড়ে। কখনো আবার মিমিকে দেখা গেল ঘন জঙ্গলে। কখনো আবার ম্যাপেল গাছের নিচে পোষ্যকে নিয়ে বসে আছেন নায়িকা। তবে কাহিনীতে রয়েছে টুইস্ট। এই পুরো ট্যুরটাই মিমি করেছেন ভার্চ্যুয়ালি। এই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে মিমি লিখেছেন, ভার্চ্যুয়ালি ভ্যাকেসানিং! অর্থাৎ ভার্চ্যুয়াল জগতে ছুটিযাপন করছি। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, আমার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তবে আমি গত কয়েকদিন বাড়ি থেকে বেরোইনি বা বাইরের কারও সঙ্গে মেলামেশা বা দেখা সাক্ষাৎ-ও করিনি। খুব খারাপ হলো। আমি চিকিৎসকের সঙ্গে কথা বলেছি ও বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আমি সবাইকে আবেদন করবো সুরক্ষাবিধি বজায় রাখতে ও মাস্ক পরতে। দয়া করে সবাই সুস্থ থাকুন আর মাস্ক পরুন। করোনা মুক্ত হয়েই খোলা আকাশের নিচে সাদা ট্যাঙ টপ ও ডেনিম পরে ছবি দেন মিমি। মিমি বলেন, আমি এখন মুক্ত। দ্রুতই কাজে নামবো। সবাইকে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ। আশা করছি সামনের সময়গুলোতেও সবাই আমার পাশে থাকবেন। আসলে করোনাকালে বন্দিদশা না কাটলেও ভার্চ্যুয়ালি ভ্রমণে তো বাধা নেই। তাই মিমি ঘুরে বেড়ালেন এইভাবেই। সদ্য মিমি শেষ করছেন ‘মিনি’ ছবির শুটিং। এ ছাড়াও মুক্তি পাওয়ার কথা রয়েছে মিমি ও অর্জুন চক্রবর্তী অভিনীত ‘খেলা যখন’।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর