× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

নবাবগঞ্জে সুষ্ঠু নির্বাচনের দাবিতে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নে উৎসব মুখর পরিবেশ অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন ও হয়রানিমুক্ত নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমান। আমাদের দোহার-নবাবগঞ্জের অভিভাবক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপির হস্তক্ষেপ কামনা করছেন। নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমান। গতকাল বেলা ১২টায় নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের লিখিত বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন  জয়-পরাজয় নির্ধারণ আল্লাহ করে রেখেছেন। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। প্রতীক বরাদ্দের দিন স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রিপন মোল্লার ওপর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পলাশ চৌধুরীর নির্দেশে তার সমর্থকরা হামলা চালায়। হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
ভবিষ্যতে যেন অন্য কোনো প্রার্থীর ওপরে এ রকম ন্যক্কারজনক ঘটনা না ঘটে। এ ব্যাপারে এমপি মহোদয়সহ স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। এই সময় আরও উপস্থিত ছিলেন- মোহাম্মদ মোতালেব, মো. আওয়াল, আনোয়ার হোসেন, সাবেক মেম্বার হাবিবুর রহমান হবি, সাইদ জামান বকুল প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর