× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

নামে ‘সরকার’ যুক্ত করলেন মাহি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

ঢালিউডে জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি মাহিয়া মাহি নিজের নামের সঙ্গে যুক্ত করেছেন স্বামীর পদবি। এখন থেকে তিনি মাহিয়া সরকার মাহি। এই নাম জুড়ে দিয়েছেন সোশ্যাল হ্যান্ডেলেও। নাম পাল্টানোর সঙ্গে সঙ্গে স্বামীর সঙ্গে তোলা ৩টি ছবিও পোস্ট করেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ। বিষয়টি জানতে মাহিয়া মাহির সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবি যুক্ত করতে চাইছিলাম। অবশেষে সেটি হয়েছে।
এজন্য শোকর করলাম। তা ছাড়া অন্য কোনো কিছু না। গত বছরের ১৩ই সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এরপর নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন। গিয়েছেন ওমরাহ করতে। এরপর একটি ফোন কল ফাঁস হওয়ার পর আরও বেশি পরিবারকেন্দ্রিক হয়েছেন এ নায়িকা। তার ঘনিষ্ঠজনের মতে, মাহি এখন সন্তানসম্ভবাও। তবে বিষয়টি এখনই স্বীকার করছেন না তিনি। এদিকে এরইমধ্যে মাহি শুটিংয়েও অংশ নিয়েছেন। সামনেও তার কয়েকটি ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর