× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

স্বতন্ত্র প্রার্থী ডন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ২৮শে জানুয়ারি। এরইমধ্যে নির্বাচনের আমেজে জমে উঠেছে চলচ্চিত্রপাড়া। এবার একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন খলনায়ক আশরাফুল হক ডন। তিনি এর আগে শিল্পী সমিতি নির্বাচনগুলোতে আন্তর্জাতিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করেছেন। শিল্পী সমিতির নির্বাচন নিয়ে এই অভিনেতা বলেন, আমি এর আগের কমিটিগুলোতে আন্তর্জাতিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে দাঁড়িয়ে নির্বাচন করেছি। এবার আমার খুব কাছের ছোট ভাই ইমন ও নিরব দুজন দাঁড়িয়েছে এই পদগুলোতে। তাই আমি তাদের সম্মানে দাঁড়াইনি। নতুনরা এসে আমাদের শিল্পী সমিতিতে আরও নতুন কিছু করবে।
আমি এবার সদস্য পদে দাঁড়িয়েছি। কিন্তু কোনো প্যানেলে না স্বতন্ত্রভাবে। কেননা আগের নির্বাচনগুলোতে প্যানেলে তো দাঁড়িয়েছি। আর সবচেয়ে বড় ব্যাপার হলো দুই প্যানেলের সবাই আমার প্রিয় মানুষ। সবার জন্য শুভ কামনা। আশা করছি যোগ্য প্রার্থী এবার শিল্পী সমিতিতে নির্বাচিত হয়ে আসবে। এই খলনায়ক আরও বলেন, ২৫ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে কাজ করছি। কারও সঙ্গে কোনোদিন খারাপ ব্যবহার করিনি। কোনোদিন বেয়াদবি করিনি। সবার সঙ্গে হাসিখুশি থেকে কথা বলেছি। আশা করছি এবারো আমি সদস্য পদে বিপুল ভোটে জয়ী হবো। এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ প্যানেল লড়াই করবে। শিল্পী সমিতির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর