× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

পিএস লিটনকে অব্যাহতি দিলেন এমপি নূর মোহাম্মদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
১৭ জানুয়ারি ২০২২, সোমবার

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ তার ব্যক্তিগত সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদ থেকে আমজাদ হোসেন লিটনকে অব্যাহতি দিয়েছেন। ১২ই জানুয়ারি তারিখে সংসদ সদস্য নূর মোহাম্মদ স্বাক্ষরিত অব্যাহতিপত্রটি গতকাল বিকাল ৪টার দিকে সংসদ সদস্য নূর মোহাম্মদের অফিসিয়াল ফেসবুক পেজ হিসেবে পরিচিত ‘আমাদের নূর মোহাম্মদ’ এ প্রকাশ করা হয়। এর আগে বেশ কিছুদিন ধরে পিএস লিটনকে অব্যাহতি দেয়ার গুঞ্জন চলছিল এ আসনের দুই উপজেলা কটিয়াদী ও পাকুন্দিয়ায়। অবশেষে সে গুঞ্জনই সত্য প্রমাণিত হলো। সাবেক আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ বিগত ২০১৮ সালের ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আমজাদ হোসেন লিটনকে তার ব্যক্তিগত সহকারী হিসেবে নিয়োগ দিয়েছিলেন।
বাংলাদেশ সংসদ সচিবালয়ের সচিবের কাছে সংসদ সদস্য নূর মোহাম্মদ স্বাক্ষরিত অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়, “জনাব আমজাদ হোসেন লিটন, পিতা: মেনু মিয়া, মাতা- মোছা. ফিরোজা, গ্রাম+ডাকঘরঃ চাতল, উপজেলাঃ কটিয়াদী, জেলাঃ কিশোরগঞ্জকে আমার ব্যক্তিগত সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি।” এদিকে সংসদ সদস্য নূর মোহাম্মদের অফিসিয়াল ফেসবুক পেজ হিসেবে পরিচিত ‘আমাদের নূর মোহাম্মদ’ এ অব্যাহতি পত্রটি পোস্ট করার পর সেখানে নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন।
তাদের অনেকেই এ সিদ্ধান্তের জন্য সংসদ সদস্য নূর মোহাম্মদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি প্রশংসাও করেছেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর