× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

‘হইচই বাংলাদেশ’র নতুন ১০ কন্টেন্টের ঘোষণা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

ওটিটি প্ল্যাটফরম ‘হইচই বাংলাদেশ’ চলতি বছর দর্শকদের জন্য ১০টি অরিজিনাল কনটেন্ট নির্মাণ করার ঘোষণা দিয়েছে। যার মধ্যে ৬টির নাম প্রকাশ করেছে প্ল্যাটফরমটি। জানা গেছে, ৬টি নতুন কনটেন্টের মধ্যে রয়েছে ‘দৌড়’, ‘কাইজার’, ‘সাবরিনা’, ‘বোধ’, ‘কারাগার’ ও ‘মহানগর সিজন-২’। কনটেন্টগুলো সর্ম্পকে ধারণা দিয়ে বলা হয়েছে, ‘দৌড়’ নির্মিত হবে একজন বিশিষ্ট ব্যবসায়ী ও তার গাড়ি নিয়ে ঘটে যাওয়া টানটান উত্তেজনার একটি গল্পে। ‘কাইজার’ একজন ভিডিও গেমে আসক্ত হোমিসাইড ডিটেক্টিভ। অস্বাস্থ্যকর সব অভ্যাস তার ব্যক্তি ও পেশাগত জীবনে নানান নেতিবাচক প্রভাব ফেলে। আরও থাকবে কাইজার নাকি রক্ত ভয় পায়! ‘বোধ’ একজন অবসরপ্রাপ্ত বিচারপতির বোধের জাগরণ এবং বিবেকের দংশন হয়ে যাওয়া বিচারের রায় কী বদলানো যায়? ‘সাবরিনা’, যেখানে সামাজিক অবস্থান নির্বিশেষে নারীদের ওপর নিপীড়নের চিত্র তুলে ধরা হবে। দুই নারীকে কেন্দ্র করে শিহরণ জাগানো গল্প হবে ‘সাবরিনা’।
‘কারাগার’ একটি জেল। একটি বদ্ধ সেল। সেলটিতে রাখা বেশকিছু কয়েদির আত্মহত্যার পর থেকে সেলটি দীর্ঘদিন ধরে বন্ধ। এক সকালে সেলটিতে এক কয়েদিকে খুঁজে পাওয়া যায় যে দাবি করে সেলের ভেতরে সে ২০০ বছর ধরে বন্দি। ‘মহানগর-২’-তে থাকবে ওসি হারুন ফিরে আসছেন। দুর্নীতিগ্রস্ত এই পুলিশ অফিসার বরখাস্ত হওয়ার পর দ্বিতীয় সিজনের বিভিন্ন ঘটনা। ‘হইচই বাংলাদেশ’র কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, এ দেশের মানসম্মত কনটেন্ট বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে ২০২২ সালে ৬টি অরিজিনালসহ বাংলাদেশ থেকে মোট ১০টি অরিজিনাল নির্মিত হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর