× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

এবার দুবাইতে অধরার ১৫ দিন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

গত বছরের শেষের দিকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান চলতি প্রজন্মের নায়িকা অধরা খান। মূলত ঘুরতে ও পারিবারিক ব্যবসার কাজ সামলাতেই তার এবারের সফর। বিশেষ করে বড়দিন ও থার্টিফার্স্ট নাইট মনের মতো করে সেখানে উদ্‌যাপন করেছেন তিনি। প্রায় ২০ দিনের সফর শেষে যুক্তরাষ্ট্র থেকে গতকালই দুবাই পৌঁছেছেন অধরা। সেখানেও থাকবেন প্রায় ১৫ দিন। অধরা মানবজমিনকে বলেন, এবারের সফরটা একাই করছি। এই প্রথম একা একা ঘুরছি। পাশাপাশি আমাদের অফিসের কাজ করছি।
যুক্তরাষ্ট্র থেকে দুবাইতে এলাম। যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় গত কিছুদিন ঘুরেছি। অসাধারণ সময় কেটেছে। দুবাইতে আমার বেশকিছু নিকটাত্মীয় আছেন। তাদের সঙ্গে সময় কাটাবো। তাছাড়া আমাদের অফিসের কাজও আছে এখানে। আশা করছি দুবাই সফর শেষে ১৫ দিন পর দেশে ফিরতে পারবো। এদিকে দুবাইয়ের আগে তুরস্ক যাওয়ার কথা ছিল অধরার। কিন্তু সেই সফর বাতিল করেছেন তিনি। তুরস্কে করোনার সংক্রমণ উল্লেখযোগ্যহারে বেড়ে যাওয়াতেই এই সফর বাতিল করেছেন এ নায়িকা। দেশে ফিরে নিজের শুটিংয়ের বাকি থাকা ছবিগুলো শেষ করবেন বলে জানালেন তিনি। তার অভিনীত ‘গিভ এন্ড টেক’, ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’ ছবিগুলোর কাজ বাকি আছে। তাছাড়া সৈকত নাসিরের ‘বর্ডার’ মুক্তির অপেক্ষায় আছে। এখানে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অধরাকে। এর বাইরে কলকাতার একটি ছবির কাজও এরইমধ্যে অনেকখানি শেষ করেছেন। সেটার বাকি অংশের কাজও দ্রুতই হবে। এ নায়িকা বলেন, এ ছবিগুলোর কাজ আসলে ফেব্রুয়ারি নাগাদ হওয়ার কথা। আশা করছি দেশে ফিরে ভালোভাবে এগুলোর শুটিং শেষ করতে পারবো।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর