× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

ঢাকায় তামিম-মাশরাফির অধিনায়ক মাহমুদুল্লাহ

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

তামিম ইকবালের  সঙ্গে টি-টোয়েন্টি মাহমুদুল্লাহ রিয়াদের দ্বন্দ্ব নিয়ে জল ঘোলা কম হয়নি। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লীগে তা যেন মিলিয়ে গেছে এক নিমিষেই। বিপিএল’র দল মিনিস্টার  গ্রুপ ঢাকাতে দু’জনই খেলবেন একই দলে। শুধু তাই নয়, মাহমুদুল্লাহ রিয়াদই হচ্ছেন তামিমদের অধিনায়ক। গতকাল মিনিস্টার গ্রুপ আনুষ্ঠানিকভাবে অধিনায়ক হিসেবে রিয়াদের নাম ঘোষণা করে। সেই অনুষ্ঠানে উপস্থিত  দলনেতার ওপর নিজের আস্থা প্রকাশ করে বলেন, ‘রিয়াদ ভাইতো দেশের টি-টোয়েন্টি অধিনায়ক। তার নেতৃত্বে অবশ্যই ভালো কিছুই হবে।’ এছাড়াও রিয়াদের নেতৃত্বে খেলবেন দেশের সবচেয়ে সফল সাবেক ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। ঢাকা জার্সি উন্মোচন অনুষ্ঠানে আয়োজন করে।
শুরুতে দলটির কোন ফ্র্যাঞ্চাইজি না থাকলেও  শেষ পর্যন্ত  মালিকানা কিনেছে মিনিস্টার গ্রুপ। যদিও ড্রাফট থেকে দল গোছানোর কাজ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাহমুদুল্লাহ রিয়াদকে সরাসরি সাইনিংয়ে দলে টানার পর ড্রাফট থেকে ওয়ানডে দলের অধিনায়ক তামিমকে দলে টানে। এরই মধ্যে তারা মিরপুর শেরেবাংলা মাঠে শুরু করেছে অনুশীলনও। ২১শে জানুয়ারি পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের অষ্টম আসরের। এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ই ফেব্রুয়ারি। ঢাকা, সিলেট, চট্টগ্রামে হবে বিপিএল’র ম্যাচগুলো। ফাইনালসহ মোট ম্যাচ হবে ৩৪টি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর