× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

উন্নত চিকিৎসায় আজ মুম্বই যাচ্ছেন তপু

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

গত ৪ঠা ডিসেম্বর স্বাধীনতা কাপে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ম্যাচে হাঁটুতে চোট পান বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মণ। ডাক্তারের পরামর্শে ছয় সপ্তাহ বিশ্রামে ছিলেন জাতীয় দলের এই ডিফেন্ডার। কিন্তু প্রত্যাশা মতো উন্নতি না হওয়ায় চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ে যাচ্ছেন তপু। আজ সকাল ৮টায় মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা দেশ সেরা এই ডিফেন্ডারের।
কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামের টার্ফের মধ্যে বুটের স্পাইক আটকে গিয়ে বাঁ পায়ের হাঁটুর লিগামেন্টে চোট পান তপু। এরপর থেকেই চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন জাতীয় দলের এই ডিফেন্ডার। এখন চিকিৎসকের পরামর্শেই উন্নত চিকিৎসার জন্য মুম্বাই যেতে হচ্ছে তাকে। বর্তমানে অনুশীলন না করলেও জিম করেই সময় কাটান তপু বর্মণ।
ভারতের মুম্বাইয়ে যাওয়ার ব্যাপারে তপু বলেন, ‘গতকাল ভিসা হাতে পেয়েছি। মঙ্গলবার (আজ) সকালে রওনা হব। ২১শে জানুয়ারি মুম্বাইয়ের এক চিকিৎসককে দেখাবো। এরপর সেখানে কত দিন থাকবো সেটা চিকিৎসকের ওপর নির্ভর করছে। আপাতত ছয় মাসের ভিসা নিয়ে মুম্বাই যাচ্ছি।’ ক্লাবের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে জানিয়ে তপু বলেন, ‘ক্লাবই আমার চিকিৎসার সকল ব্যয়ভার বহন করছে। ক্লাবের ডাক্তার আমার সঙ্গে আজ মুম্বাই যাবেন।’  ২০২১-২২ মৌসুমে মাত্র দুটি ম্যাচ খেলেছেন তপু বর্মণ। স্বাধীনতা কাপের প্রথম ম্যাচে পুরো ৯০ মিনিট খেললেও দ্বিতীয় ম্যাচের ৭০তম মিনিটে ইঞ্জুরিতে পড়েন তপু। এরপর থেকে আছেন মাঠের বাইরে। তপুর ইঞ্জুরিতে বেশ ভুগতে হচ্ছে বসুন্ধরা কিংসকে। স্বাধীনতা কাপের ফাইনালে আবাহনীর কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয় তারা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর