× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

মিষ্টিমুখ করালেন আইভী, মাথায় হাত রেখে দোয়া তৈমূরের

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

 নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায় গতকাল মিষ্টি নিয়ে যান বিজয়ী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় আইভী তার তৈমূর ‘কাকাকে’ মিষ্টি মুখ করান। তৈমূরও তার ‘ভাতিজি’ আইভীকে মিষ্টিমুখ করান, মাথায় হাত রেখে দোয়া করেন। দলীয় নেতাকর্মীদের নিয়ে সোমবার বিকালে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান আইভী। সেখানে দু’জনই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।
তৈমূর আলম খন্দকার নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আইভীর বাবা আলী আহম্মদ চুনকার সঙ্গে আমার আধ্যাত্মিক সম্পর্ক। এই সম্পর্ক কখনো নষ্ট হবে না। আপনারা সবাই আইভীকে সহযোগিতা করবেন।
আমার শ্রদ্ধা আলী আহম্মদ চুনকার জন্য আজীবন থাকবে। তার মেয়ে আইভীর পাশে সব বিপদ-আপদে আছি, থাকবো। অদৃশ্য শক্তির মতো পাশে থাকবো।
তৈমূর আলম বলেন, এটা নির্বাচন ছিল। আমরা আগামীতে সুন্দরমতো থাকবো। এখানে অন্য কথাবার্তা কাজে আসবে না। আমি আগেই বলেছি, আইভীর সঙ্গে আমার অন্তরের ও আধ্যাত্মিক সম্পর্ক। তিনি সবার প্রতি আহ্বান জানান মেয়রকে সহযোগিতা করার।
তৈমূর আলমের কাছ থেকে এসব কথা শুনে নবনির্বাচিত মেয়র আইভী বলেন, ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই তার (তৈমূর) পরামর্শ নেবো। আমি পৌরসভার মেয়র থাকাকালে তার কাছ থেকে অনেক পরামর্শ নিয়েছি। আমাদের মধ্যে পারস্পরিক সহযোগিতা থাকবে। আমাদের পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি। কিন্তু পারিবারিক সম্পর্কের জায়গায় সম্পর্কটা থাকবে।
আইভী বলেন, আমরা যে যেই দল করি না কেন, আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ। আমরা একত্রে বসবাস করবো। মেয়র আইভী শুধু সমালোচনার জন্য সমালোচনা নয়, বরং সবার সহযোগিতা কামনা করেন।
সাংবাদিকদের উপস্থিতিতে ‘কাকা’-‘ভাতিজির’ পরস্পরকে মিষ্টিমুখ করানো এবং কথাবার্তার একপর্যায়ে তৈমূর নতুন মেয়র আইভীর মাথায় হাত রেখে দোয়া করেন।
এর আগে রোববার মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত আইভী নৌকা প্রতীকে পান এক লাখ ৫৯ হাজার ৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পান ৯২ হাজার ১৬৬ ভোট। এর আগে ২০১১ সালে প্রথমবার এবং ২০১৬ সালে দ্বিতীয়বার মেয়র পদে জয়ী হয়েছিলেন ডা. সেলিনা হায়াৎ আইভী।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর