× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

এনটিভিতে টার্কিশ ড্রামা সিরিজ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি ২০২২, বুধবার

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে আগামী ২রা ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় টার্কিশ ড্রামা সিরিজ ‘কুরুলুস: উসমান গাজী’। বিশ্বের ৭৩টি দেশে প্রচারিত দর্শকনন্দিত সিরিজটি আন্তর্জাতিক ভেনিস টিভি অ্যাওয়ার্ড ২০২০-এ সেরা সিরিজ নির্বাচিত হয়েছে। ইতিমধ্যে সিরিজটির বাংলা ডাবিং সম্পন্ন হয়েছে। এতে কাজ করেছেন ৪৩ জনের বেশি বাংলাদেশি কণ্ঠশিল্পী। এনটিভিতে সিরিজটি প্রতি সপ্তাহের বুধবার, বৃহস্পতিবার, শুক্রবার, শনিবার ও রোববার রাত ৯টায় প্রচার হবে। পুনঃপ্রচার হবে প্রতি সপ্তাহের বৃহস্পতিবার, শুক্রবার, শনিবার, রোববার ও সোমবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে। এ ছাড়া প্রতি সপ্তাহের শুক্রবার দুপুর ২.৩০ মিনিটে ‘কুরুলুস: উসমান গাজী’র সংকলিত পর্বের প্রচার হবে। সিরিজটির গল্পে দেখা যাবে, আনাতোলিয়া নামের ছোট্ট একটি গ্রামের একদল লোক, যারা কায়ী গোত্র নামে পরিচিত।
বাইজেন্টাইন সাম্রাজ্য এবং মঙ্গল দস্যুদের হাতে নিষ্পেষিত হতে হতে দিশাহারা মানুষগুলোর গোত্রপ্রধান সুলেমান শাহর পুত্র আরতুগুল নিজেদের ভাগ্য পরিবর্তনে লড়াই শুরু করেন। ভিত্তি স্থাপন করেন উসমানি সাম্রাজ্যের। আর তারই সুপুত্র ওসমান তার বাবার অসমাপ্ত কাজকে পূর্ণাঙ্গ রূপ দেয়ার উদ্যোগ নেন এবং তিল তিল করে তিনি কীভাবে ন্যায় বিচারের উসমানি সাম্রাজ্য গড়ে তোলেন, তাই নিয়েই অসামান্য ধারাবাহিকের উপজীব্য। বন্ধুত্ব অকৃতজ্ঞতা কৃতঘ্নতা সাহসিকতা এবং আত্মত্যাগের এক অসাধারণ গল্প ‘কুরুলুস: উসমান গাজী’।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর