× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

অন্য কোনো দলে যাবো না: তৈমূর

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২২, বুধবার, ৪:১১ অপরাহ্ন

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দলের সকল পদ থেকে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বহিষ্কার করেছে বিএনপি। এর পর থেকে দেখা দিয়েছে নানা প্রশ্ন। এমন অবস্থায় সদ্য বহিষ্কৃত এই নেতা তার অবস্থান পরিষ্কার করে বলেছেন, দল পরিবর্তন কিংবা অন্য কোনো দলে যোগ দেবেন না। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের মাসদাইর এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন। তিনি বলেন, বহিষ্কার করলেও দলের কর্মী-সমর্থক হিসেবে কাজ করে যাবো। আমি খেটে খাওয়া মানুষের পক্ষে থাকবো। অন্য কোনো প্ল্যাটফর্মে যাবো না।
তৈমূর আলম বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং ইভিএমের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলবো। জনগণের অধিকার নিয়ে রাজনীতি করে যাবো।
অন্যান্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান থাকবে, আপনারা কেউ ইভিএম মেনে নেবেন না। এটা ভোট ডাকাতের বাক্স।

বহিষ্কারের বিষয়ে তৈমূর বলেন, আমি মনে করি, রাজনীতি করতে গেলে একটা দল থাকতে হয়। কিন্তু পদ-পদবী দরকার হয় না। আমার প্রতি দলের সিদ্ধান্ত কেউ আমাকে টেলিফোনে বা চিঠিতে জানায়নি। তবে আমি দলের সিদ্ধান্ত নেমে নিলাম। কারও প্রতি কোনো ক্ষোভ নেই।

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করায় তৈমূর আলমকে প্রাথমিকসহ সব সদস্য পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। মঙ্গলবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব ও দপ্তর সম্পাদক রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এই বহিষ্কারের আদেশ দেয়া হয়। গত ১৬ই জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছে ৬৬ হাজার ভোটে পরাজিত হন তৈমূর আলম খন্দকার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sajib Gk
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৬:৫৫

জিতলে কি অভিনন্দন পত্র পাঠাতো!

Mir Ahmed
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৫:২৬

এরাই হলো সত্যিকারের নিবেদিত তবে অন্য দলে যোগ দিলে মানুষ দলাল ভাববে

Md. Zakir Hossain
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৪:৩৬

ধন্যবাদ আপনাকে। আপনি আপনার সিদ্ধান্ত মত চলুন। বিএনপির এখনকার সিদ্ধান্ত গুলো লেজে গুবরে অবস্থা।

Titu Meer
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৪:২৪

সঠিক সিদ্ধান্ত ।

Mustafa Kamal
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৪:১৭

এই হলো নেতা সুলভ বক্তব্য। ইভিএম এর ক্ষতিকারক দিকগুলি আবারো জরালোভাবে চিহ্নিত হলো। নির্বাচনে তৈমুর সাহেব অংশ গ্রহন করে দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন ঠিকই সেই সাথে বিএনপি কিছুটা লাভবানবানও হয়েছে।

অন্যান্য খবর