× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

এফডিসিতে ৩ কোটি টাকার মসজিদ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি ২০২২, বুধবার

ঢাকাই সিনেমার আতুরঘর বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন) তিন কোটি টাকা ব্যয়ে নির্মাণ হয়েছে একটি নান্দনিক মসজিদ। ঝর্ণা স্পটের আগের মসজিদটি পুনঃনির্মাণ করা হয়েছে, যেটির আনুষ্ঠানিক উদ্বোধন হবে আগামীকাল (২০ জানুয়ারি)। অভিনেতা সনি রহমানের উদ্যোগে থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নরসিংদীর আবদুল কাদির মোল্লার অর্থায়নে পুনঃনির্মাণের কাজটি সম্পন্ন হয়েছে। দোতলাবিশিষ্ট এই মসজিদে একসঙ্গে প্রায় পাঁচ হাজার মুসল্লি নামাজ আদায় করতে পারবেন। সনি রহমান জানিয়েছেন, মসজিদ নির্মাণের ব্যয় এখনও পূর্ণাঙ্গ হিসাব হয়নি। তবে পৌনে তিন কোটি টাকার মতো খরচ হয়েছে। কাল মসজিদটি আবদুল কাদির মোল্লা নিজে উপস্থিত থেকে উদ্বোধন করবেন। এ ছাড়া এফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, প্রযোজক, পরিচালক সমিতির নেতারা এবং শিল্পীদের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জানান তিনি।
২০১৮ সালের ১২ ডিসেম্বর বিএফডিসি মসজিদের পুনঃনির্মাণের ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়। আবদুল কাদির মোল্লা এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়সহ সারা দেশের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে শতাধিক মসজিদ নির্মাণ করেছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর