× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ শিক্ষার্থী করোনায় আক্রান্ত

অনলাইন

চাঁদপুর প্রতিনিধি
(৪ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২২, বুধবার, ৭:৪৫ অপরাহ্ন

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের একটি হলে পৃথকভাবে আইসোলেশনে রাখা হয়েছে। বুধবার বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের প্রধান সেলিনা আক্তার বলেন, করোনায় যারা আক্রান্ত হয়েছেন তারা সবাই মেয়ে। ১৮৬ জন শিক্ষার্থী থেকে তাদের আলাদা করে একটি হলের দু’টি ব্লকে আইসোলেশনের রাখা হয়েছে। প্রথমে ৬ জন, তারপরের দিন আরও ৭জন এবং এবং বুধবার দুপুর ২টা পর্যন্ত আরও ৩৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত শিক্ষার্থীদের বিশেষ ব্যবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে। জেলা সিভিল সার্জন ডা. সাহাদাৎ হোসেন বলেন, জেলায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা ১৫,৪০৫ জন।
এর মধ্যে মৃতের সংখ্যা ২৪১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪৯৮২ জন। এতে গড় আক্রান্তের হার ২৪.৭। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১৮২ জন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর