× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

আসছে ‘ফ্যামিলি ফ্রেন্ডস’

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

পারিবারিক কমেডি গল্পে নির্মিত ‘ফ্যামিলি ফ্রেন্ডস’- শিরোনামে ড্রামা সিরিজ এনটিভি ও এনটিভি অনলাইনে প্রচারে আসছে ১লা ফেব্রুয়ারি থেকে। এটি এনটিভি অনলাইনের চতুর্থ নির্মাণ। ২৬ পর্বের ড্রামা সিরিজটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে। পরবর্তী সময়ে দেখা যাবে ‘এনটিভি নাটক’ ইউটিউব চ্যানেলে। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় ড্রামা সিরিজটি পরিচালনা করেছেন হাবীব শাকিল। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান, নাদিয়া আফরিন মীম, মিলি বাশার, রাশেদ মামুন অপু, প্রিয়ন্তী ঊর্বি, জীবন রায়, তনয় বিশ্বাস, আইনুন পুতুল প্রমুখ। সিরিজটির গল্পে দেখা যাবে, এ যুগের মেয়ে সোনিয়া সদা হাস্যোজ্জ্বল। সোনিয়ার ৩ বন্ধু আছে সাদিয়া, সাজ্জাদ ও শুভ।
এরমধ্যে সাজ্জাদ আবার সোনিয়ার বেয়াই, মানে তার ভাবী শিউলীর ভাই। সোনিয়ার পরিবারে আছে তার বাবা, মা, ভাই ফয়সাল, ভাবি শিউলী ও ভাতিজি। তারা থাকে উত্তরার একটি বাড়িতে। এই বাড়িতেই পুরো পরিবার নিয়ে থাকেন শরিফুল ইসলাম, মানে তার বাবা। সোনিয়া বন্ধু এবং পরিবারের মধ্যমণি। নিউক্লিয়াস হচ্ছে সোনিয়া আর পুরো পরিবার ও বন্ধুরা হচ্ছে ইলেকট্রন, প্রোটন ও নিউট্রন। তাদের মধ্যে ঘটে যাওয়া নানা গল্প নিয়েই নাটকের গল্প এগোতে থাকে। কখনো তা হয় মজার, কখনো তা হয় সিরিয়াস, আবার কখনো হয় দুঃখের।
ড্রামা সিরিজটি প্রসঙ্গে নির্মাতা হাবিব শাকিল বলেন, পারিবারিক কমেডি গল্প দর্শক বেশ উপভোগ করবেন বলে আশা করি। এই ধরনের গল্পে আমি প্রথম নির্মাণ করলাম।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর