× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

টেকনাফে ৪০ হাজার ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

কক্সবাজারের হ্নীলার আলীখালী গ্রামের সোলার প্যানেলের সামনে টেকনাফ-কক্সবাজার পাকা রাস্তা হতে ৪০ হাজার পিস ইয়াবাসহ দুই জন রোহিঙ্গা কে আটক করেছে র‌্যাব -১৫।

ধৃতরা হচ্ছে- মুছনী রোহিঙ্গা ক্যাম্পের ডি- ব্লকের শেড নং -৭১৩ , রুম নং ১ এর মৃত আব্দুল গফুরের পুত্র আব্দুল মতলব (২২ ) ও শেড নং -৭১১ , রুম নং- ৪ এর মোঃ হাফেজ উল্লাহ'র পুত্র মোঃ আরিফ (২০ )।

অতিঃ পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক ( ল' এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদ পেয়ে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নস্থ আলীখালী গ্রামের সোলার প্যানেলের সামনে টেকনাফ - কক্সবাজার পাকা রাস্তার উপর অভিযানে যায় র‌্যাব- ১৫। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পাচারকারিরা পালানোর চেষ্টাকালে আব্দুল মতলব ও মো. আরিফকে আটক করে।

পরে উপস্থিত পথচারীদের সামনে ধৃতদের দেহ ও হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা ।

এদিকে প্রতিদিন আইন শৃংখলা বাহিনীর হাতে আটক হচ্ছে বড় বড় মাদকের চালান। এর মধ্যে ইয়াবা ও আইস উল্লেখযোগ্য।
গত মঙ্গলবার ও বুধবার দুদিনেই প্রায় তেরো লাখ ইয়াবা, চার কেজি আইস ও একটি অত্যাধুনিক অস্ত্র, ৩০ রাউন্ড গোলাসহ আটক করে কোস্টগার্ড এবং বিজিবি। এছাড়াও গত ১৪ জানুয়ারি আড়াই কেজি আইস জব্দ করে কোস্টগার্ড। এসময় পাচারকারীদের সাথে গোলাগুলির ঘটনা ঘটেছিল।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর