× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

সেক্স টেপ ধারণ করেছেন মার্কিন সেলিব্রেটি ভ্যানজান্ট

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৩ মাস আগে) জানুয়ারি ২০, ২০২২, বৃহস্পতিবার, ১:০০ অপরাহ্ন

সেক্স টেপ বানানোর কথা স্বীকার করেছেন যুক্তরাষ্ট্রের মিক্সড মার্শাল আর্ট তারকা পেইজ ভ্যানজান্ট। বলেছেন, স্বামী অস্টিন ভ্যান্ডারফোর্ডের সঙ্গে তিনি এই সেক্স টেপ তৈরি করেছেন। তবে তা তার ভক্তদের জন্য উন্মুক্ত করবেন কিনা তা জানাননি। ইনস্টাগ্রামে এ সপ্তাহে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে এ কথা স্বীকার করেন তিনি। এ খবর দিয়েছে অনলাইন নিউ ইয়র্ক পোস্ট।

এতে বলা হয়, পেইজ ভ্যানজান্ট যুক্তরাষ্ট্রের মিক্সড মার্শাল আর্ট, বক্সিং তারকা। একই সঙ্গে তিনি লেখিকা ও মডেল। তার আছে ৩০ লাখ অনুসারী। তারাই অনলাইনে প্রশ্নোত্তর পর্বে তার কাছে জানতে চান, স্বামী অস্টিনের সঙ্গে তিনি কোনো সেক্স টেপ ধারণ করবেন কিনা।
জবাবে ভ্যানজান্ট বলেন- করবো কি? এরই মধ্যে অবশ্যই এমন টেপ আমরা বানিয়েছি। তবে তা শেয়ার করবো কিনা, বিক্রি করবে কিনা, প্রমোট করবো কিনা জানতে চান? সেটা এক ভিন্ন কাহিনী।

ভ্যানজান্ট এবং অস্টিন পেশাদার মিক্সড মার্শাল আর্টিস্ট। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। করোনা মহামারির প্রথম দিকের কয়েকটি মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান তারা। এর কারণ, বাড়ির বিভিন্ন প্রান্তে তারা নগ্ন ছবি ধারণ করেছিলেন। তা আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেছিলেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পুলে রগরগে ছবি পোস্ট করেছেন ভ্যানজান্ট। তাতে তাকে একটি রক্তিম বিকিনি পরে পোজ দিতে দেখা যায়। এ সময় শরীরের উপরের অংশে ছিল শুধু একটি চেইন। এ নিয়ে নিজের ওয়েবসাইটে তিনি লিখেছিলেন, অর্থ কোনো সুখ দিতে পারে না। কিন্তু যখন আমার মন খারাপ লাগে আমি ডায়মন্ড পরতে ভালবাসি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Akash Roy Chowhu
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ৫:৪৬

Vanjent, I love you.

অন্যান্য খবর