× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

মুগ্ধতা ছড়াচ্ছেন নীল

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

উপস্থাপনা নিয়ে গত কয়েক বছর ধরেই টানা মুগ্ধতা ছড়াচ্ছেন চলতি প্রজন্মের আলোচিত উপস্থাপিকা নীল হুরেজাহান। বিশেষ করে খেলাধুলা বিষয়ক শোতে তার উপস্থাপনা প্রসংশা কুড়িয়েছে। এদিকে, বর্তমানে উপস্থাপনা ও চরকির নতুন দায়িত্ব পালন নিয়ে ব্যস্ত সময় পার করছেন নীল। গত বছরের শেষদিকে ওয়েব প্ল্যাটফরম চরকিতে যোগ দিয়েছেন তিনি অফিসার পার্টনারশিপ পদে। এখানে নীলের দায়িত্ব হলো ব্র্যান্ডগুলোর সঙ্গে চরকির কোলাবরেশনের বিষয়টি দেখভাল করা। এদিকে এর বাইরে নতুন আরও একটি শোয়ের মাধ্যমে মুগ্ধতা ছড়াচ্ছেন নীল। দীপ্ত টিভিতে তার উপস্থাপনায় প্রচার হচ্ছে ‘দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প’ নামক ভিন্নধর্মী একটি সেলিব্রিটি শো। পারিবারিক বন্ধনকে সুদৃঢ় করার লক্ষ্যে একই পরিবারের তারকা ভাই-বোনদের খুনসুটি, আনন্দ, ভালোবাসার গল্প ও আড্ডা নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।
নীল বলেন, অসাধারণ সাড়া পাচ্ছি অনুষ্ঠানটি থেকে। অন্যান্য সেলিব্রিটি শো থেকে এটি বেশ আলাদা। এখানে অনেক অজানা কথা, আবেগ, অনুভূতি প্রকাশ হয়ে যায় আড্ডায় আড্ডায়। মানুষ খুব পছন্দ করছে, এটাই আসলে আমাদের সার্থকতা। নীল আরও বলেন, এই অনুষ্ঠানের পেছনে দীর্ঘ ইতিহাস ও পুরো টিমের অনেক পরিশ্রম রয়েছে। কোনোভাবেই সময় মেলে না। একেকবার এমন জটিলতা তৈরি হয় যে, মনে হয় অনুষ্ঠানটি করাই সম্ভব হবে না। তবু ক্রুদের ঐকান্তিক প্রচেষ্টায় অনুষ্ঠানটি সফলতার মুখ দেখেছে। আশা করছি সামনের পর্বগুলোও উপভোগ্য হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর