× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা ২০২২-এ পোলার আইসক্রিমের সঙ্গে সবার মন ভালো থাক!

এক্সক্লুসিভ

অর্থনৈতিক রিপোর্টার
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

গত ১লা জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী ঘোষণার মাধ্যমে শুরু হয়ে গেছে বহুল প্রতীক্ষিত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা ২০২২। আর প্রতিবারের মতো এবারো আইসক্রিম ভক্তদের মন ভালো করার চেষ্টায় চড়ষধৎ আছে বাণিজ্যমেলার নর্থ প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন (এনপিএমপি নং-৪)-এ। মেলার ২৬তম এই আসরে ১১টি দেশের ২৩টি প্যাভিলিয়ন, ২৭টি মিনি প্যাভিলিয়ন, ১৬২টি স্টল ও ১৫টি ফুড স্টল রয়েছে। মাসব্যাপী এ মেলায় ছোট-বড় ২২৫টি স্টলে দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। পোলারের প্যাভিলিয়নটি এবার আরও অভিনব ডিজাইনে তৈরি করা হয়েছে। সেই সঙ্গে ছোট বড় সবার জন্য রয়েছে বিভিন্ন আয়োজন। প্যাভিলিয়ন থেকে ১০০ টাকার আইসক্রিম কিনলেই একজন ভোক্তা পাবেন ফ্যান্টাসি কিংডম অথবা ওয়াটার কিংডম-এ প্রবেশ এবং রাইডের উপর ২০০ টাকা ছাড়! এ ছাড়াও, বন্ধু-প্রিয়জনের সঙ্গে পেঙ্গুইন রেসার নামক ইন্টারঅ্যাক্টিভ গেম খেলে জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার।  
বিজয়ের ৫০তম বছরে সবার প্রিয় পোলার ব্র্যান্ড ভোক্তাদের মনে আরও শক্ত জায়গা করে নিতে চায় এবং ছড়িয়ে যেতে চায় দেশের প্রতিটি শহরে, প্রতিটি গ্রামে।
সবার মন ভালো থাক।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর