× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

পাকুন্দিয়ায় আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে আগামী ৩১শে জানুয়ারি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে উপজেলার বুরুদিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান নাজমুল হুদা রুবেলের (ঘোড়া) নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা নিয়ে পাল্টাপাল্টি চলছে। নাজমুল হুদা রুবেলের অভিযোগ, মঙ্গলবার রাতে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী মিছিল থেকে ইউনিয়নের তালতলা বাজারে তার নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর চালানো হয়। অন্যদিকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. মাহবুবুর রহমান (নৌকা) এ অভিযোগ নাকচ করে দিয়ে তার নেতাকর্মীদের পুলিশ দিয়ে হয়রানি করার উদ্দেশ্যে বিদ্রোহী প্রার্থী নাজমুল হুদা রুবেল নির্বাচনী অফিস ভাঙচুরের মিথ্যা অভিযোগ করেছেন বলে দাবি করেছেন। এর প্রতিবাদে তিনি বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন। বুরুদিয়া ইউনিয়নের বটতলা বাজারে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ প্রার্থী মো. মাহবুবুর রহমান অভিযোগ করেন, নাজমুল হুদা রুবেলের লোকজন নিজেরা অফিসের কয়েকটি চেয়ার ভাঙচুর করে তার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন। এই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে পুলিশ তার নেতাকর্মী ও সমর্থকদের বাড়িতে বাড়িতে অভিযান চালায়।
পুলিশি হয়রানির কারণে তার নেতাকর্মী ও সমর্থকরা বাড়িতে থাকতে পারেননি। এ ঘটনার আরও আগে থেকে পুলিশ তার লোকজনকে হয়রানি করছে বলে তিনি অভিযোগ করেন। আওয়ামী লীগ প্রার্থী মো. মাহবুবুর রহমান এসব ঘটনার নিন্দা জানিয়ে এসবের বিচার দাবি করেছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর