× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ২০৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২৫

বাংলারজমিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের নিহতের ঘটনায় দু’টি মামলায় ২০৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর গ্রেপ্তার ২৫ জন। এদিকে নিহত শরিফুল ইসলাম ইয়ারমিনের ময়নাতদন্ত শেষে গতকাল বিকালে বাঘাবাড়ি কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় বইছে শোক। নিহত পরিবারের মধ্যে বইছে আহাজারি। অন্যদিকে গত বুধবার বাঘাবাড়িতে মোল্লা গোষ্ঠী ও ঐক্যজোট গোষ্ঠীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় এলাকায় এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শাহজাদপুর থানার ওসি অপারেশন আব্দুল মজিদ জানান, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় নিহত শরিফুলের স্ত্রী রিতা খাতুন সাবেক রূপবাটি ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফকে প্রধান আসামি করে ৯১ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করছে। অন্যদিকে পুলিশ আহত হওয়ার ঘটনায় থানার এসআই পিযুষ কুমার বাদী হয়ে ১১৭ জনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেছে।
এ ঘটনায় ২৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা গোষ্ঠী ও প্রামাণিক গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এদের মধ্যে ইতিপূবে হাফ ডজন মামলাও রয়েছে। মোল্লা গোষ্ঠীর সমর্থকরা জানায় ইউপি নির্বাচনে মোল্লা গোষ্ঠী জয়লাভ করায় পরাজিত প্রার্থীর সমর্থক আব্দুল লতিফের লোকজন এই সংঘর্ষের সূত্রপাতের একটি কারণ। বুধবারের সংঘর্ষের পর এলাকায় মানুষের মাঝে বইছে অজানা আতঙ্ক।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর