× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

থ্যালাসেমিয়ায় আক্রান্ত কিশোরীর পাশে সোহম

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

দমদমের বাসিন্দা ১৬ বছর বয়সী সুচিত্রা দাস অনেকদিনই থ্যালাসেমিয়ায় আক্রান্ত। সম্প্রতি রক্তের জোগানের অভাব দেখা গেলে সুচিত্রাকে আগে যিনি রক্ত সরবরাহ করতেন তিনি সুচিত্রার সঙ্গে যোগাযোগ করিয়ে দেন অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তীর। এই অভিনেতা সুচিত্রা ও তার পরিবারকে আশ্বস্ত করে তার রক্তের ও ওষুধের ব্যবস্থা করার দায়িত্ব নেন। পাশাপাশি সুচিত্রার সঙ্গে দেখাও করেন তিনি।

সোহমের সঙ্গে সুচিত্রাকে সাহায্য করতে এগিয়ে এসেছে হাসিখুশি ক্লাব। তারাও আগামীদিনে কিশোরীর চিকিৎসার সবরকম সাহায্য করবেন বলে আশ্বাস দেন। পেশায় দর্জির মেয়ে সুচিত্রা দশম শ্রেণীতে পড়ে। প্রায় দুবছর ধরে থ্যালাসেমিয়ায় আক্রান্ত সে।
করোনাকালে রক্তের জোগান কমে যাওয়ায় দিশেহারা হয়ে পড়ে সুচিত্রার পরিবার। তখনই সোহমের থেকে এরকম সাহায্য পেয়ে আপ্লুত গোটা পরিবার।

সোহমের সঙ্গে দেখা করে তার ভালো ব্যবহারে মুগ্ধ সুচিত্রা। সে জানায়, সোহমদা আমাকে বলে তুমি আমার নিজের বোনের মতো। আমি আমার জীবনের সেরা সময় কাটালাম দাদার সঙ্গে। আমাদের খারাপ সময়ে উনি ভগবানের মতো এগিয়ে এলেন। এতো ভালো ব্যবহার ওনার, আমার চিকিৎসায় সব রকমের সাহায্য করবেন বলেছেন দাদা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর