× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

বিপিএল /করোনায় আক্রান্ত বরিশালের ৩ জন

খেলা

স্পোর্টস রিপোর্টার
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

করোনার জেরে গত বছর হয়নি বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। নানা স্বাস্থ্যবিধি মেনে এবার শুরু হয়েছে টুর্নামেন্টটির অষ্টম আসর। তাতেও করোনার প্রকোপ সামলানো সম্ভব হয়নি। টুর্নামেন্ট শুরুর আগেই পিসিআর পরীক্ষায় ৬ জনের করোনা ধরা পড়ে। এবার উদ্বোধনী ম্যাচে নামার আগে দুঃসংবাদ পায় ফরচুন বরিশাল। দলটির ৩ জন করোনা পজেটিভ হয়েছেন। খবরটি মানবজমিনকে নিশ্চিত করেন দলের মিডিয়া ম্যানেজার আলী সিকান্দার।

আজ থেকে শুরু হয়েছে বিপিএল। উদ্বোধনী ম্যাচে বরিশাল মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের।
তার আগে করোনা আক্রান্ত হন- বরিশালের পরামর্শক নাজমুল আবেদীন ফাহিম, উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান ও ব্যাটার মুনিম শাহরিয়ার। আক্রান্তদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

আলী সিকান্দার জানান, সোহান করোনা পজেটিভ শনাক্ত হন ১৭ই জানুয়ারি। ফাহিম ও মুনিমের করোনা পরীক্ষার ফল পজেটিভ আসে ১৮ই জানুয়ারি। পুনরায় তাদের করোনা পরীক্ষা হবে। সেখানে নেগেটিভ আসলে আক্রান্তরা যোগ দিতে পারবেন দলে। অন্যথায় বাড়ানো হবে তাদের আইসোলেশনের মেয়াদ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর