× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

ইউপি নির্বাচন / যে প্রতিশ্রুতি দিচ্ছেন ভোলাগঞ্জের ফরহাদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২২ জানুয়ারি ২০২২, শনিবার

বহিষ্কারেও ভীত নন কোম্পানীগঞ্জের পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন। জানালেন; জনগণ তার সঙ্গে রয়েছেন। অবহেলিত ভোলাগঞ্জের হারানো বাণিজ্যিক ঐতিহ্য ফিরিয়ে আনতে তিনি জনগণের প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন। মরহুম সাবেক চেয়ারম্যান ফরহাদ হোসেনের মতো তিনি এলাকায় সত্যিকার অর্থে সেবক হতে চান। এদিকে শেষ মুহূর্তে এসে জমে উঠেছে কোম্পানীগঞ্জের বাণিজ্যিক ও পর্যটন এলাকা ভোলাগঞ্জের ইউনিয়ন নির্বাচন। প্রার্থীরা ছুটে যাচ্ছেন ভোটারের দ্বারে। আওয়ামী লীগের প্রার্থীসহ ৯ প্রার্থী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। ইউনিয়নের গুরুত্বপূর্ণ এলাকা ভোলাগঞ্জ কেন্দ্রিক প্রতিশ্রুতিই দিচ্ছেন সব প্রার্থী।
তবে প্রতিশ্রুতিতে চমক রাখছেন চেয়ারম্যান প্রার্থী হওয়া স্বতন্ত্র প্রার্থী ও ভোলাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ফরহাদ হোসেন। ৫টি উল্লেখযোগ্য প্রতিশ্রুতি নিয়ে ভোটারের কাছে যাচ্ছেন। এর মধ্যে রয়েছে- ভোলাগঞ্জকে সত্যিকার অর্থে একটি বাণিজ্যিক ও পর্যটন কেন্দ্র গড়ে তুলে অতীতের মতো পরিচ্ছন্ন একটি অঞ্চল উপহার দেয়া, ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের রাস্তা পাকাকরণ ও সম্প্রসারণ, প্রতি ওয়ার্ডে জলাবদ্ধতা দূর করতে ড্রেনেজ ব্যবস্থা স্বাভাবিক করা, শিক্ষিত জনপদ গড়তে সমস্যা দূর ও শিক্ষাপ্রতিষ্ঠানকে কলেজ পর্যন্ত উন্নীতকরণ, বেকার সমস্যা দূর করতে কর্মসংস্থান সৃষ্টি। চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন গতকাল জানিয়েছেন- কোম্পানীগঞ্জের পশ্চিম ইসলামপুরকে বাণিজ্যের কেন্দ্র হিসেবে গড়ে তোলেন আমাদের পূর্ব-পুরুষেরা। কিন্তু বাস্তবতা হচ্ছে আমরা সেটি ধরে রাখতে পারেনি। এজন্য আমার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে গোটা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করা। আশা করি ভোটাররা আমাকে হতাশ করবে না।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর