× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

আশুলিয়ায় কিশোর গ্যাং লিডার ইমরান গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
২২ জানুয়ারি ২০২২, শনিবার

সাভারের আশুলিয়ায় পোশাক শ্রকিদের মারধর করে গুরুতর জখমসহ মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে কিশোর গ্যাং নেতা ইমরানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম। গতকাল শুক্রবার ভোররাতে উপজেলার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে দুর্ধর্ষ এই গ্যাং লিডারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইমরান (২৭) উপজেলার আশুলিয়া থানাধীন পশ্চিম জামগড়া এলাকার মো. হাশেম এর ছেলে। সে ওই এলাকায় কিশোর গ্যাং লিডার হিসেবে ব্যাপক পরিচিত ও আলোচিত। থানা পুলিশ ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, গত বুধবার রাত ৯ টায় শিমুলতলা এলাকায় বেঙ্গল গ্রুপের ইউফরিয়া নামক তৈরি পোশাক কারখানার কয়েকজন শ্রমিক গেট দিয়ে বের হওয়ার সময় কিশোর গ্যাং লিডার ইমরানের নেতৃত্বে ১০/১২ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে মারধর করে এবং তাদের সঙ্গে থাকা নগদ ২৮ হাজার টাকা ও দুটি মোবাইলফোন ছিনিয়ে নিয়ে যায়। তাদের হামলায় হারুন অর রশিদ (২১), আলামিন (২০), আরজু (১৮), মিরাজ (২০) ও নয়ন (২২) গুরুতর আহত হয়। এদের মধ্যে মিরাজের বাম হাতের হাড় ভেঙে গেছে।
এসময় আহতদের চিৎকারে অন্য সহকর্মীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই দিন রাতেই হারুন অর রশিদ বাদী হয়ে ইমরানসহ ১০ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বলেন, অভিযোগের তদন্ত করে সত্যতা পাওয়ায় সেটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান পরিচালনা করে শুক্রবার ভোররাতে মামলার প্রধান আসামি ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া বাকিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর