× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যোগে ১০ হাজার শীতবস্ত্র বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
২২ জানুয়ারি ২০২২, শনিবার

দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১০ হাজার অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক এ শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, হাজী সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা খন্দকার আবুল বাশার টুকু, এডভোকেট আব্দুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, শফিকুল ইসলাম বাদল, মহিউদ্দিন মিয়া, ওসমান গনী, ছাত্রলীগ নেতা আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভূঁইয়া জেমিন প্রমুখ।
শীতবস্ত্র বিতরণকালে রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমি সব সময় সকল দুর্যোগে চেষ্টা করি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। তারই ধারাবাহিকতায় ১০ হাজার মানুষের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়ে দিতে এই বস্ত্র বিতরণ করা হয়েছে। যদি করোনা মহামারি আকার ধারণ করে তাহলে আল্লাহ আমাকে জীবিত রাখলে পূর্বের ন্যায় আবারো মানুষের পাশে থাকবো। রূপগঞ্জের একটি পরিবারকেও অনাহারে রাত্রিযাপন করতে দেবো না।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর