× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

কলকাতার নতুন ছবিতে মোশাররফ

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি ২০২২, শনিবার

দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। কলকাতার নতুন সিনেমায় যুক্ত হলেন আবার। কলকাতার ‘গু কাকু- দ্য পটি আংকেল’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মোশাররফ করিম। সিনেমায় গু কাকু নাকি কাল্পনিক। তবে এ কাকুকে কেন্দ্র করেই পুরো সিনেমা। এর পরিচালক মণীশ বসু। নব্বইয়ের দশকের একটি মফস্বল অঞ্চল গু কাকু সিনেমার পটভূমি। পরিচালক বলেন, একজন সংস্কারহীন, আচারভ্রষ্ট প্রান্তিক মানুষ কীভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে ও শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামিলনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসবে সিনেমায়।
জনপ্রিয় সিনেমা ভূতের ভবিষ্যৎ-এর দশ বছর পূর্তি উপলক্ষে সিনেমাটি প্রযোজনা করছে মোজো প্রোডাকশনস। প্রযোজক জয় বি গঙ্গোপাধ্যায় মনে করেন, মণীশের এই সোশ্যাল স্যাটায়ার মহামারির সময়ও প্রাসঙ্গিক। গু কাকুর চরিত্রে কে অভিনয় করছেন সে বিষয়ে এখনো মুখ খোলেননি প্রযোজক-পরিচালক। ফেব্রুয়ারি মাস থেকে শুটিং শুরু হবে। মোশাররফ করিমের সঙ্গে সিনেমায় আরও দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, পরান বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অপরাজিতা ঘোষ এবং মিশকা হালিম। এর আগে কলকাতায় বাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ নামের সিনেমায় অভিনয় করেছেন মোশাররফ করিম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর