× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

করোনা নেগেটিভ সোহান, দ্বিতীয় পরীক্ষা আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার
২২ জানুয়ারি ২০২২, শনিবার

করোনার জেরে গত বছর হয়নি বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। নানা স্বাস্থ্যবিধি মেনে এবার শুরু হয়েছে টুর্নামেন্টটির অষ্টম আসর। টুর্নামেন্ট শুরুর আগেই পিসিআর পরীক্ষায় ৬ জনের করোনা ধরা পড়ে। এরপর কোভিড-১৯ পজেটিভ হন ফরচুন বরিশালের তিন জন- দুই ব্যাটার নুরুল হোসেন সোহান, মুনিম শাহরিয়ার এবং পরামর্শক নাজমুল আবেদীন ফাহিম। যে কারণে বিপিএলের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে খেলতে পারেননি বরিশালের দুই ব্যাটার। তবে স্বস্তির খবর, গতকাল পিসিআর টেস্টে নেগেটিভ আসেন সোহান। আজ তার দ্বিতীয় পরীক্ষা হবে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ফরচুন বরিশাল ফ্র্যাঞ্চাইজি।
বিবৃতিতে বলা হয়, ‘শুক্রবার সোহানোর করোনা পরীক্ষা করানো হয়। সে নেগেটিভ এসেছে। শনিবার (আজ) সকালে তার দ্বিতীয় পরীক্ষা হবে।’ বরিশালের মিডিয়া ম্যানেজার আলী সিকান্দার দৈনিক মানবজমিনকে বলেন, ‘সোহান করোনা পজেটিভ শনাক্ত হন ১৭ই জানুয়ারি। ফাহিম ও মুনিমের করোনা পরীক্ষার ফল পজেটিভ আসে ১৮ই জানুয়ারি।’ পুনরায় তাদের করোনা পরীক্ষা হবে। সেখানে নেগেটিভ এলে তারা যোগ দিতে পারবেন দলে। অন্যথায় বাড়ানো হবে তাদের আইসোলেশনের মেয়াদ।
এখন পর্যন্ত বিপিএলে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ মিলিয়ে ২০ জনের মতো করোনা পজেটিভ হন। আক্রান্তদের কেউই প্রবেশ করতে পারেননি বায়ো-বাবলে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর