× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

নবাবগঞ্জে শীতার্তদের পাশে প্রবাসী কল্যাণ ফান্ড

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২২, শনিবার

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন প্রবাসী কল্যাণ ফান্ডের উদ্যোগে গতকাল নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের ঘোষাইল বাজার সংলগ্ন সংগঠনের নিজস্ব কার্যালয় থেকে শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।
কম্বল পেয়ে খুশি শহিদ কারবালা বলেন, ‘হামরা গরিব মানুষ বাবা। হামাগরে এই বিপদে যে কম্বল দিয়ে সাহায্য করলো আল্লাহ যেন তাদের সুখে শান্তিতে রাখে’। কম্বল পেয়ে তমি মণ্ডল জানায়, ‘এবারে ঠাণ্ডা খুবই বেশি। ঠাণ্ডার চোটে গাও থর থর করে কাঁপে। কম্বলডা পাওয়ায় আজ থেকে ঠাণ্ডা আর লাগবে না।
অসহায় মানুষের সেবা করার লক্ষ্যে ৪ঠা সেপ্টেম্বর ২০২০ সালে সংগঠনটি যাত্রা শুরু করে। করোনাকালীন সময়ে কর্মহীন মানুষদের পাশে থেকে সংগঠনটি সেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে।
দরিদ্র ও অসহায় পরিবারের চিকিৎসা সহায়তা ও দুস্থ পরিবারের আর্থিক সহায়তা প্রদান করেছে সংগঠনটি। এ ছাড়াও সংগঠনের স্বেচ্ছাসেবী টিম এর আগেও বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে। ভবিষ্যতেও তাদের সংগঠনের এ কার্যক্রম অব্যাহত থাকবে। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঘোষাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি শামীমুল হক শিমু। এ সময় আরও উপস্থিত ছিলেন মিজানুর রহমান খান, মুন্নু মোল্লা, শহিদুল ইসলাম খান, ইব্রাহিম মোল্লা, সালাউদ্দিন আহমেদ খান, আবিদ হাসান অভি, মোহাম্মদ শরীফ, এনামুল হক মিলন, আতিকুর রহমান, জসিম উদ্দিন, সজল খান প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর