× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

কক্সবাজারে ৫ কোটি টাকার ক্রিস্টাল আইস সহ আটক ২

অনলাইন

স্টাফ রিপোর্টার, উখিয়া থেকে
(৩ মাস আগে) জানুয়ারি ২২, ২০২২, শনিবার, ৯:৫৪ পূর্বাহ্ন

কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে সিএনজির ২ যাত্রীর ব্যাগ থেকে ৫ কোটি টাকা মূল্যমানের ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে। এ সময় ওই দুই যাত্রীকেও আটক করা হয়।

শুক্রবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে বিজিবির রামু ব্যাটালিয়নের মরিচ্যা যৌথ চেকপোস্টের কিছুটা দূরে গোয়ালিয়া নামক স্থানে তল্লাশি করার সময় ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

আটকরা হলেন- উখিয়া উপজেলার কুতুপালং এলাকার মৃত ফয়েজ আহম্মদের ছেলে সৈয়দুল আমিন (৩৪) ও একই এলাকার মৃত ইলিয়াসের ছেলে ফরহাদ।

শুক্রবার রাতে বিজিবির রামু ব্যাটালিয়নের (৩০ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল ইব্রাহীম ফারুকের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) এর অধিনায়কের দিকনির্দেশনায় নায়েক সুবেদার মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি বিশেষ টহলদল মরিচ্যা যৌথ চেকপোস্ট এলাকার পশ্চিম গোয়ালিয়া নামক স্থানে তল্লাশি করছিলেন বিজিবি সদস্যরা। এ সময় একটি সিএনজি তল্লাশি করার সময় ২ যাত্রী সৈয়দুল আমিন ও ফরহাদ তাদের হাতে থাকা ব্যাগ ফেলে রাস্তার পার্শ্বে পুকুরের মধ্যে ঝাঁপ দেয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় বিজিবি টহলদল মাদক কারবারিদেরকে আটক করতে সক্ষম হয়।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর