× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

দেবলীনার গালে থাপ্পড় রশ্মী দেশাইয়ের

বিনোদন

বিশেষ সংবাদদাতা, কলকাতা
২২ জানুয়ারি ২০২২, শনিবার

সালমান খানের সঞ্চালনায় ভারতের অন্যতম সেরা রিয়েলিটি শো বিগ বস প্রায় সমাপ্তি লগ্নে। বিগ বসের বাড়ির অধিবাসীদের মধ্যে সমাপ্তি লগ্নে রীতিমতো চুলোচুলি সৃষ্টি হয়েছে। কালার্স জাতীয় চ্যানেলের এই শোতে শুক্রবার অন্যতম প্রতিযোগী হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী রশ্মি দেশাই চড় কষিয়েছেন আরেক প্রতিযোগী, হিন্দি সিরিয়ালের নায়িকা দেবলীন্স ভট্টাচার্যর গালে। বিষয়টি রেষারেষির পর্যায়ে চলে গেছে। না যাওয়ারও কোনো কারণ নেই।

বিগ বসের ঘরে থাকার জন্য রশ্মী দেশাই পান সপ্তাহে কুড়ি লক্ষ টাকা। অন্য প্রতিযোগী তেজস্বী প্রকাশ পান দশ লক্ষ টাকা, করণ কুন্দ্রা পান আট লক্ষ টাকা। রাখি সাঁওন্ত পাঁচ লক্ষ টাকা। নিশান্ত ভাট, প্রতীক সহজপাল, দেবলীন্স ভট্টাচার্য, অভিজিৎ বিচকুলেরা পান সপ্তাহে দু’ লক্ষ থেকে শুরু করে এক লক্ষ টাকা পর্যন্ত।
স্বাভাবিকভাবেই কেউ ঘর থেকে বেঘর হতে চান না। তাই এত তীক্ষ্ণ লড়াই। কেউই টাকা হারাতে চান না। সালমান খান এক একটি এপিসোড প্রতি নেন আট কোটি টাকা। যেখানে এত টাকার ছড়াছড়ি সেখানে চড় থাপ্পড় তো স্বাভাবিক ঘটনা। বিগ বসের চ্যাম্পিয়ন কে হন সেটাই এখন দেখার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর