× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

হস্তিনাপুরে কুরুক্ষেত্র না নতুন মহাভারত রচনা করবেন অর্চনা গৌতম!

ভারত

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(৪ মাস আগে) জানুয়ারি ২২, ২০২২, শনিবার, ১১:১১ পূর্বাহ্ন

২৬ বছরের কংগ্রেস প্রার্থী অর্চনা গৌতম এখন উত্তরপ্রদেশের নির্বাচনে আলোচনার কেন্দ্রে। না, অর্চনা গৌতম কোনও নামি রাজনীতিবিদ নন, তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী দীনেশ খাটিকও নন কোনও হেভিওয়েট প্রার্থী। তাও কেন এই হস্তিনাপুর কেন্দ্র হাই ভোল্টেজ? এই হস্তিনাপুরে কুরুক্ষেত্রে একদা হয়েছিল কৌরব আর পান্ডবদের মহাযুদ্ধ। ১৮ দিনের সেই যুদ্ধে হার মেনেছিল কৌরব রা। আধুনিক হস্তিনাপুর কি নতুন কুরুক্ষেত্র তৈরি করবে? আসলে মিস বিকিনি বডি অর্চনা গৌতমকে কংগ্রেস প্রার্থী করার পর হইচই শুরু হয়েছে।

অর্চনা ২০১৪ সালে মিস উত্তরপ্রদেশ হন। তারপর মডেলিং-এ নামডাক হওয়ার পর স্বল্পবাসে আত্মপ্রকাশ করেন। এই সময় তাঁর নাম হয় বিকিনি বডি।
এই মিস বিকিনি বডি কে প্রার্থী করেছে কংগ্রেস। বলিউডে বেশ কয়েকটি ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অর্চনা। যেমন হাসিনা পারকার প্রভৃতি ছবি। কিন্তু তিনি বিকিনি পরার ব্যাপারেই খ্যাত। এইরকম একজনকে কংগ্রেস প্রার্থী করায় বিজেপি বলটি লুফে নিয়েছে।

হস্তিনাপুরে এখন অর্চনার বিকিনি পরা ছবিতে ভরপুর প্রচারে বিজেপি। অর্চনা ছুটে গিয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধীর কাছে। অর্চনার ভাষায়- দিদি আমাকে আস্বস্ত করেছেন। আমার পেশাদার জীবন আর সামাজিক জীবন আলাদা। আমি লড়বো পুরোদমে। এখন শুধু দেখার- হস্তিনাপুরে নতুন কুরুক্ষেত্র তৈরি হয় কিনা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর