× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

রাজধানীতে ছুরিকাঘাতে যুবককে হত্যা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ মাস আগে) জানুয়ারি ২২, ২০২২, শনিবার, ১:০১ অপরাহ্ন

রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজার আজিজ খান রোড এলাকায় পূর্ব শত্রুতার জেরে বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে মো. আমির হোসেন আকন্দ (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার রাতের দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে একটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভগ্নিপতি রুবেল জানান, আমার শ্যালক দোকানে দোকানে পানি সাপ্লাই কাজ করতেন। রাতে আমার বাসা থেকে সালাম নামের একজন বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে রাস্তার মধ্যে বালাম, কবীর ও হুমায়ুন কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় ওর বন্ধু মিলন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, ৫/৬ মাস আগে কবীর ও হুমায়ুনের একটি বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া ফ্যাসাদ হয়। এর জের ধরেই আজকে তাকে ছুরিকাঘাত করে মেরে ফেলে।
এই ঘটনায় বালামকে আমরা মোহাম্মদপুর থানায় সোপর্দ করি।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানার,ছোট কৃষ্ণনগর গ্রামে। তার পিতার নাম মৃত ইউনুস আলী আকন্দ। বর্তমানে লালবাগের শহীদ নগর ৫নং গলি এলাকায় থাকতেন। নিহত আমির পাঁচ ভাই তিন বোন, সে ছিল ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর