× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

টিকা সনদ ছাড়া খাবার দেয়ায় ১২ রেস্তোরাঁকে জরিমানা

অনলাইন

অনলাইন ডেস্ক
(৩ মাস আগে) জানুয়ারি ২২, ২০২২, শনিবার, ৮:১১ অপরাহ্ন
ফাইল ছবি

করোনা সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধ ভঙ্গ এবং টিকা সনদ ছাড়া খাবার পরিবেশন করায় চট্টগ্রামে ১২টি রেস্তোরাঁকে জরিমানা করেছে সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত। শনিবার পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম। সিটি করপোরেশনের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, অভিযানে নগরের আগ্রাবাদ এলাকার বনেদী রেস্তোরাঁ, সিলভার স্পুুন, দ্য কপার চিমনি, ওরিয়েন্ট ও কাচ্চি ডাইনকে ৫ হাজার টাকা করে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া ওয়াসা মোড়ের কুটুমবাড়ি ও গ্র্যান্ড মোগলকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা এবং দামপাড়া এলাকার হান্ডিকে ৫ হাজার ও দাবাকে ৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। বাকি তিনটি রেস্তোরাঁকে ১ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২২ জানুয়ারি ২০২২, শনিবার, ৩:০৯

রেস্টুরেন্টে বসে খাবার খাওয়ার সময় যেহেতু মাস্ক খুলতেই হয়, তখন ভাইরাস সংক্রমণের অবাধ সুযোগ হয়। যথা একান্তই রেস্টুরেন্টের খাবার খেতে চান বাড়িতে এনে নিরাপদ পরিবেশ বসে খান। নিজে করোনা মুক্ত থাকুন অন্য কে ও করোনা মুক্ত রাখুন ।

অন্যান্য খবর