× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

বিশ্রামে পূর্ণিমা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

করোনাভাইরাসে আক্রান্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গত সপ্তাহে কিছুটা উপসর্গ পেয়েছিলেন তিনি। সে কারণে করোনা টেস্ট করান। আর তার ফল পজিটিভ এসেছে বলে জানিয়েছেন। আপাতত বাসাতেই বিশ্রামে আছেন তিনি। সিনে পর্দায় জনপ্রিয়তা পাওয়া এই নায়িকা সোশ্যাল মাধ্যমে বেশ সক্রিয়। সেখানেই তিনি তার করোনা আক্রান্ত হওয়ার কথাটি প্রথম জানান। স্ট্যাটাস দেখার পর সহকর্মী এবং ভক্তরা তার সুস্থতা কামনা করে দোয়া করেন।
অন্যদিকে পূর্ণিমা বর্তমানে ‘টফি স্টার সার্চ’- নামের ট্যালেন্ট হান্ট শোর বিচারক হিসেবে কাজ করছেন। কনটেন্ট ক্রিয়েটরদের নানান প্রতিভা বিকাশের সুযোগ দেয়ার জন্য এটি আয়োজন করছে ‘টফি’ অ্যাপ। সেখানে পূর্ণিমার সঙ্গে বিচারক হিসেবে আরও আছেন অভিনেতা তারিক আনাম খান ও চঞ্চল চৌধুরী। আর সবশেষ গত বছরের ৩১শে ডিসম্বের পূর্ণিমা অভিনীত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’- মুক্তি পায়। যেটি  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোটবোন শেখ রেহানা নিবেদিত। সিনেমাটিতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা রেণুর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন পূর্ণিমা। মুক্তির আগে এই নায়িকা মানবজমিনের সঙ্গে এই সিনেমায় কাজের অভিজ্ঞতা জানান। তখন তিনি জানিয়েছিলেন, বঙ্গমাতার মতো ঐতিহাসিক একটি চরিত্রে অভিনয় করতে পারাটা তার জন্য বড় প্রাপ্তির। শুধু তাই নয়, ক্যারিয়ারেরও অন্যতম পাওয়া। ‘গাঙচিল’, ‘জ্যাম’সহ কয়েকটি সিনেমা হাতে রয়েছে পূর্ণিমার। সেগুলোর কাজ করবেন সামনে সুস্থ হয়ে। এছাড়া বড় পর্দার পাশপাশি উপস্থাপনা এবং ছোট পর্দার বিশেষ কাজ হলে অভিনয় করেন এ নায়িকা। সবশেষ অমিতাভ রেজার পরিচালনায় ‘মুন্সিগিরি’- নামের বিশেষ ওয়েব ফিল্মে কাজ করেন পূর্ণিমা। সেখানেও অভিনয়ে প্রশংসা পান তিনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর