× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বাংলারজমিন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

নরসিংদীর মনোহরদীতে যাত্রীবাহী পিকআপ ও মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি  সংঘর্ষে  বিপুল মিয়া (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। আহতরা হলেন- ইমন (২৪) ও জুয়েল (২৩)। গতকাল ভোরে জেলার মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের বগাদি বাজার মোড় এলাকায় সড়কে এ ঘটনা ঘটে। নিহত বিপুল মিয়া গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর সন্মানিয়া  গ্রামের তাইজ উদ্দীনের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ভোর আনুমানিক সাড়ে ৪টায় একটি মোটরসাইকেলযোগে বিপুল মিয়া ও  তার দুই সহপাটিকে  নিয়ে একদুয়ারিয়া ইউনিয়নের মুন্ডলদিয়া গ্রামে বেডমিন্টন খেলা শেষে বিজয় উল্লাস করে বন্ধুদের সঙ্গে করে নিজ বাড়ি কাপাসিয়ার সন্মানিয়ায়  যাচ্ছিলেন। পথিমধ্যে মনোহরদী উপজেলার বগাদি বাজার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি পিকাপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে তিনজনই গুরুতর আহত হন।
এ সময় স্থানীয় লোকজন আহতদের দ্রুত নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিপুল মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়। এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনিচুর রহমান বলেন, এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর