× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

মির্জাগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের  মানুষকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে শীতার্ত,  অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালো পটুয়াখালী আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযুদ্ধা আলহাজ  এডভোকেট মো. সুলতান আহমেদ মৃধা। গতকাল সকাল সাড়ে ১১টায় সুবিদখালী সরকারি কলেজ প্রাঙ্গণে  উপজেলার ৫০০ আসহায় শীতার্তের মাঝে তিনি কম্বল বিতরণ করেন।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. জসিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতহার উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল হোসেন মৃধা, সহ-সভাপতি মো. বারেক সিকদার, কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আসাদুজ্জামান আসাদ ও কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর