× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের প্রচেষ্টায় সেলিম ভূঁইয়ার মরদেহ দেশে পাঠানো হয়

দেশ বিদেশ

মো: এমরান হোসেন তালুকদার, মালদ্বীপ থেকে
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

মালদ্বীপস্থ বাংলাদেশ দূতাবাসের ঐকান্তিক প্রচেষ্টায় অনিয়মিত মালদ্বীপ প্রবাসী সেলিম ভূঁইয়ার মরদেহ দেশ পাঠানো হয়। আজ (২৩ই জানুয়ারী) সকালে, স্থানীয় সময় ৮.৪৫ মিনিটে মালদ্বীভিয়ান এয়ার লাইন্সের Q255 ফ্লাইটে মৃতদেহ বাংলাদেশ পাঠানো হয়েছে ।

মালদ্বীপ প্রবাসী মোঃ সেলিম ভূঁইয়া গত ১৮ই জানুয়ারী হঠাৎ করেই অসুস্থতা অনুভব করার পর অবস্থার অবনতি হলে সহকর্মীদের সহযোগিতায় হুলেমালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সেলিম ভূঁইয়া বিগত পাঁচ বছর ধরে অনিয়মিতভাবে দ্বীপরাষ্ট্র মালদ্বীপে কর্মরত ছিলেন। মৃত মোঃ সেলিম ভূঁইয়ার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার, সোনার গাঁ উপজেলার সেকের হাট গ্ৰামে। তিনি মোহাম্মদ আলী ভুঁইয়া ও জাহানারা বেগম এর ২য় সন্তান। মৃত সেলিম ভূঁইয়ার স্ত্রী এবং দুটি কন্যা সন্তান রয়েছে।


এ ব্যাপারে মালদ্বীপস্থ বাংলাাদেশ হাইকমিশনের প্রথম সচিব জনাব মোঃ সোহেল পারভেজ, মানবজমিন প্রতিনিধি-কে বলেন মালদ্বীপস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রচেষ্টায় তার মরদেহ আজ দেশে পাঠানো হয়েছে ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর