× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

ছোট পর্দায় আজ

বিনোদন


২৪ জানুয়ারি ২০২২, সোমবার

চ্যানেল আইতে ‘সুলেমান’
চ্যানেল আইতে চলছে বিশ্বখ্যাত আরব্য সিরিয়াল ‘সুলেমান’। এ সিরিয়ালের চরিত্রে রূপদান করেছেন বিশ্বনন্দিত টার্কিশ অভিনেতা হালিত আরগেঞ্চ। ‘সুলেমান’ এর কাহিনীতে দেখা যাবে নামি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক, সুলেমান স্যার। দুর্নীতিপরায়ণ সহকর্মীর মিথ্যা অপবাদে চাকরি থেকে বরখাস্ত হয়ে সারাটা জীবন আদর্শবান থেকে কেন এমন হলো যখন এই চিন্তা তাকে কুরে কুরে খাচ্ছে- তখনই একমাত্র সন্তানের দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে, যার চিকিৎসার জন্য প্রয়োজন বিরাট অঙ্কের টাকা! সবাই বিপদের সময় মুখ ফিরিয়ে নেয় সজ্জন মানুষটার দিক থেকে। প্রাণের চেয়ে প্রিয় সন্তানকে বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন, নিরীহ মানুষটা জড়িয়ে পড়েন অন্ধকার জগতের সঙ্গে। সেই জগৎ থেকে কি তিনি ফিরতে পারেন? চ্যানেল আইতে প্রচার হচ্ছে সপ্তাহের প্রতি শুক্রবার থেকে বুধবার রাত ৮টায়।

এনটিভিতে ‘হাউস নং ৯৬’
এনটিভিতে আজ রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাউস নং ৯৬’। প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে নাটকটি। ইব্রাহিম চৌধুরী আকিবের রচনায় নাটকটির গল্প ভাবনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।
এতে অভিনয় করেছেন- আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, ইরফান সাজ্জাদ, সালহা খানম নাদিয়া।

আরটিভিতে ‘হুলুস্থুল টিভি’
আরটিভিতে রাত ১০টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হুলুস্থুল টিভি’। জাকির হোসেন উজ্জ্বলের রচনা ও জাহিদ হাসানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, শারমিন জোহা শশী, আরফান আহমেদ, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, আলী রাজ, জামিল হোসেন, সজীব, আমিন আজাদ প্রমুখ।

দীপ্ত টিভিতে ‘বাহার’
দীপ্ত টিভিতে রাত ৯টায় প্রচার হবে তুর্কি সিরিয়াল ‘বাহার’। স্বামীহারা দুই সন্তানকে নিয়ে চলে বাহারের জীবন সংগ্রাম। আজ থেকে সবগুলো সিজন নিয়ে আসছে বাহার। এতে চরিত্র ও কণ্ঠাভিনেতার তালিকায় বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (সাকি ফারজানা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি)। ধারাবাহিকটি প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর