× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

উখিয়ায় ভুয়া র‌্যাব সদস্য আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, উখিয়া থেকে
২৪ জানুয়ারি ২০২২, সোমবার

কক্সবাজারের উখিয়ায় র‌্যাব সদস্য পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ভুয়া র‌্যাবকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন -১৫। আজ র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার বিকাল ৫টায় উখিয়া উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালী বাজার থেকে তাকে আটক করা হয়। আটক যুবক গোপালগঞ্জের কাশিয়ানী থানার রাজপাট এলাকার আকবর আলী মুন্সির ছেলে সুমন মুন্সী (৩০)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী জানান, র‌্যাবের কাছে খবর আসে এক ব্যাক্তি বালুখালী বাজার র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করছে। এমন খবরে র‌্যাবের চৌকস আভিযানিক দল তাৎক্ষণিক অভিযান পরিচালনা করলে র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি করা যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে র‌্যাব জ্যাকেট পরিহিত অবস্থায় আটক করে এবং ধৃত আসামীর দেহ তল্লাশি করে একটি ভুয়া র‌্যাব আইডি কার্ড, একটি হ্যান্ডকাপ ও চাঁদাবাজি করে আদায়কৃত একটি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের রিং এবং নগদ ৪ হাজার একশো টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে সে একজন চাকরিচ্যুত সেনা সদস্য এবং সে দীর্ঘদিন যাবৎ র‌্যাব পরিচয়ে লোকজনের সাথে প্রতারণা, বিভিন্ন এলাকা হতে চাঁদাবাজি করে অর্থ ও সম্পত্তি আদায় করে আসছে বলে স্বীকার করে।

তিনি আরও বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়ােজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় লিখিত অভিযােগ দাখিল করা হয়েছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর