× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

ভাগনি অন্তঃসত্ত্বা, ধর্ষক মামা আটক

অনলাইন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
(৪ মাস আগে) জানুয়ারি ২৪, ২০২২, সোমবার, ১২:৫৩ অপরাহ্ন

ঢাকার ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামে লম্পট মামার ধর্ষণের শিকার হয়ে ভাগনি ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সোমবার সকালে ধর্ষক মামাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ধামরাইয়ের ওই গ্রামের মো. ইজ্জত আলী ছেলে আমির হোসেন আমু (৪২) তার আপন ফুপাতো বোনের মেয়েকে কৌশলে জোর করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না বলতে হত্যার হুুুমকি দেয়া হয় ধর্ষিতাকে । গত দুইদিন ধরে বিষয়টি এলাকায় জানাজানি হলে রফাদফার চেষ্টা করে ধর্ষক ও পরিবারের লোকজন। কিন্তু ধর্ষিতার মা ধর্ষক ভাইয়ের কঠোর শাস্তির দাবি নিয়ে ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র অভিযোগ দাখিল করেন। সকালেই ওই কেন্দ্রের ইনচার্জ তাকে আটক করে।
ধর্ষিতার মা জানান, একজন ধর্ষণকারী কারো আপনজন হতে পারে না। তার পরিচয় সে ধর্ষক।
তাই আমার সহজ সরল মেয়ের ধর্ষণকারীর কঠোর বিচার চাই আমি।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ রাসেল জানান, ধর্ষণের অভিযাগ পাওয়ার পরই তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
masud
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৭:৩৮

ছেলেটি দোষী কিন্তু মেয়েটি সহজ সরল বাহ কি চমৎকার বয়ান

ফারুক হোসেন
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৫:৫৯

বাংলাদেশের ধর্ষণের সংজ্ঞাটা বদলানো জরুরী। পরস্পর সম্মতিতে এইটা ধর্ষণ হতে পারেনা। চারমাস মেয়েটি কেন নীরব ছিল? ছেলেটার কঠোর শাস্তি চাই, সেই সাথে মেয়েটিকেও শাস্তির আওতায় আনা হোক।

অন্যান্য খবর