× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

জাবি শিক্ষার্থীদের কাছে ক্ষমা চাইলেন শাবি’র ভিসি ফরিদ

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ মাস আগে) জানুয়ারি ২৪, ২০২২, সোমবার, ৩:১৬ অপরাহ্ন

বিতর্কিত মন্তব্যের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নারী শিক্ষার্থীদের কাছে দুঃখপ্রকাশ করে ক্ষমা চেয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। আজ বেলা ১২টায় জাবির উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের কাছে মোবাইল ফোনে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান তিনি।

জাবির জনসংযোগ কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের বক্তব্য সম্পাদনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়েছে। এতে জাবির শিক্ষার্থীদের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। একই সঙ্গে জাবির শিক্ষক এবং সংশ্লিষ্ট সকলেই আহত হয়েছেন। তিনি এ বিষয়টি অনুধাবন করছেন। তিনি আশা প্রকাশ করেছেন যে, জাবির উদার ও প্রগতিশীল শিক্ষার্থী ও শিক্ষকগণ তাকে ক্ষমা করে দেবেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Rabiul
৩০ জানুয়ারি ২০২২, রবিবার, ৯:৫১

Dear Mr VC, Pleeeeeeeeeeeeeeeeeaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaseeeeeeeeeeeeeeeeeee resign ASAP. Duduk should investigate how you became VC without Ph D. I know that without Ph D one can not be even a Professor. You are really super corrupted politician.

nasir uddin
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ৫:৪২

Bod surat cheharar lok gulo asholai bod hoy.

তোফায়েল
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ৫:৪১

আমাদের স্বাধীনতার ৫০ বছর পার হলেও - আজও আমরা স্বাধীনতার স্বাদ পেলাম না > চামচাদের জয়জয়কার যেমনঃ আমাদের বিশ্ববিদ্যালয়ের বিচি দের চরিত্র (ভিসি নামের কলংক) শাবি পেয়েছে নারী বান্ধব, জাবি পেয়েছে ঊপঢৌকন বান্ধব, জবি পেয়েছে যুবলীগ নেতা এবং কবি নজরুল বিঃ পেয়েছে ঘুম বান্ধব (৩৬৫ দিনে ৩৪০ দিন অনুপস্থিত) ইত্যাদি আরও কত মহামানব বিচি - প্রত্যেকটি জায়গায় অনুগত চোর!!!

Mustafa Ahsan
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৮:২৬

উনি ঢাকা বিশববিদ্যালয়ের ডিন থাকা কালে ২০১৭ সালে জনতা ব্যাংক এর নিয়োগ পরিক্ষার প্রশ্ন পত্র ফাঁসের অন্যতম কারিগর ছিলেন ,তার পরও সরকারের নেক নজরে থেকে ভিসি পদ বাগিয়ে নিয়েছেন। কি বিচিত্র বাংলাদেশ !এত বিতর্কিত ব্যক্তিকে বহাল রেখে বুঝতে পারছি না সরকারের কি লাভ ?

Test
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৭:৩৭

Wows answer is 100% correct.

Khaled
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৫:০৪

Is sorry enough for his derogatory comments towards our sisters. He should be step down from his VC designation and should be in jail which is the right place for him. He is barbaric.

Najrul Khasru
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৪:১৬

The VC’s apology together with his expressed remorse is a positive step. However, his blatant sexist remark indicates he has an attitudinal problem. Research shows that attitudinal problems cannot easily be rectified even with special training. As such, the VC should resign and find a job in a field where he cannot damage the concept of sex equality.

Amir
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৫:১১

মন্তব্যের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নারী শিক্ষার্থীদের কাছে দুঃখপ্রকাশ করে ক্ষমা চেয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য-------দোষ প্রমাণিত, অতএব পথকে অমসৃণ না করে মসৃণ প্রস্থানই সকল দিক রক্ষা করার গ্রহনযোগ্য পথ, যেটা সংশ্লিষ্টদের কাম্য!(Vice Chancellor of Shahjalal University of Science and Technology (SHUST) apologizes to female students of Jahangirnagar University (JU) for comments----------The fault is proven, so the smooth exit without making the path uneven is the acceptable way to protect all aspects, which is desirable for those concerned).

ফারুক হোসেন
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৫:০৩

একটা বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পদে থাকার নৈতিক যোগ্যতা হারিয়েছেন আপনি।

Mahmud
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৩:৩৯

আজকে পত্রিকার পড়ে অবাক হলাম যে ফরিদউদ্দিন আহমেদ সাহেবের পিএইচডি ডিগ্রি না থাকা সত্ত্বেও তিনি একটি বিশ্ববিদ্যালয়ের ভিসির পদ বাগিয়ে নিয়েছেন। উনার তো ফুল প্রফেসরই হবার কথা নয় , ভিসি তো দূরের কথা। দলবাজি কিভাবে অযোগ্যদেরও উচ্চ পদে বসিয়ে দিতে পারে এটা তার জলন্ত উদাহরন ।

wow
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৩:৫৩

পদত্যাগপত্র জমা দিয়ে, তাড়াতাড়ি পদ খালি করেন। আপনার মতো শিক্ষিত, অনেক বেকার পরে আছে চাকরি পাচ্ছে না। মেয়েদের নিয়ে আপনার বক্তব্য আপনার মা, বোন, বৌ, মেয়ে এদের কে শুনান। অন্য কোনো মেয়ে আপনার চাকরির বেতন খায় না।

zakirul
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৩:২৭

ভিসি মহোদয়ের উচিত, সন্মানের সাথে পদত্যাগপত্র জমা দেওয়া।

অন্যান্য খবর