× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

তপুর হাঁটুতে সফল অস্ত্রোপচার

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৪ জানুয়ারি ২০২২, সোমবার

কমলাপুর স্টেডিয়ামে স্বাধীনতা কাপের ম্যাচ খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন তপু বর্মণ। মারাত্মক ছিল সেই ইনজুরি। শেষ পর্যন্ত তাকে যেতে হয়েছে অস্ত্রোপচারের টেবিলে। সোমবার ভারতের মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল ও চিকিৎসা গবেষণা কেন্দ্রে অপারেশন করা হয় তার। তপুর সঙ্গে আছেন বসুন্ধরা কিংসের ফিজিও আবু সুফিয়ান সরকার।

সোমবার সকালে তপুর হাঁটুতে অস্ত্রোপাচার করেন ধীরুভাই আম্বানি হাসপাতালের পরিচালক ডাক্তার দিনশ পার্ডিওয়ালা। অ্যান্ট্রোপাসি ও ঘাড়ে অপারেশনের বিশেষজ্ঞ তিনি। ভারতের বেশ কয়েকটি খেলার জাতীয় দলের সঙ্গেও যুক্ত আছেন দিনশ।

সেখান থেকে তপু বলেন, ‘অপারেশন সফল হয়েছে।
ডাক্তার জানিয়েছেন দ্রুত আমি দেশে ফিরতে পারবো। তবে মাঠে ফিরতে সময় লাগবে। আমি দেশবাসীর কাছে দোয়া চাই। যেন দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরতি পারি।’  
২০২১-২২ মৌসুমে মাত্র দুটি ম্যাচ খেলেছেন তপু বর্মণ। স্বাধীনতা কাপের প্রথম ম্যাচে পুরো ৯০ মিনিট খেললেও দ্বিতীয় ম্যাচের ৭০ মিনিটেই ইনজুরিতে পড়েন তপু। এরপর থেকে আছেন মাঠের বাইরে। তপুর ইনজুরিতে বেশ ভুগতে হচ্ছে বসুন্ধরা কিংসকে। স্বাধীনতা কাপের ফাইনালে উঠলেও আবাহনীর কাছে হেরে যায় তার দল। তবে তপু বর্মণকে মাঠে ফিরে পেতে বাংলার সমর্থকদের অপেক্ষা করতে হবে দীর্ঘ সময়। অস্ত্রোপচারের পর পূর্ণ ফিট হয়ে মাঠে ফিরতে তপুর লেগে যাবে প্রায় সাত-আট মাস। এতে এ মৌসুমে আর বসুন্ধরা কিংসের হয়ে মাঠে নামা হচ্ছে না তার। পাশাপাশি জাতীয় দলের হয়ে বেশ কিছু ম্যাচ মিস করবেন তিনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর