× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

শিবগঞ্জে ৪দিন থেকে মাদ্রাসার সহকারী সুপার নিখোঁজ

বাংলারজমিন

শিবগঞ্জ (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে ৪দিন থেকে মো. ইব্রাহিম আলী (৪৫) নামে এক মাদ্রাসার সহকারী সুপার নিখোঁজ রয়েছেন। নিখোঁজ হওয়া ওই সহকারী সুপার চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের এখলাশপুর গ্রামের আলহাজ্ব ভাদুরুদ্দীনের ছেলে ও ন’রশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার। মো. ইব্রাহীম আলীর ছেলে মো. ইসমাইল খলিল জানান, গত ২০শে জানুয়ারি সকালে ন’রশিয়া লালগড় দাখিল মাদ্রাসার উদ্দেশ্যে টিভিএস অ্যাপাচে ১৫০সিসি  মোটরবাইকযোগে রওনা দেন। কিন্তু বেলা ১১টার দিকে মাদ্রাসার সুপার মো. আলতাফ হোসেন আমাকে কল দেন এবং আমার আব্বু মাদ্রাসা না যাওয়ার কারণ জানতে চান। এরপর থেকে আমি ও আমার পরিবারের সবাই আমার আব্বুকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। কিন্তু আব্বুর কোনো সন্ধান না পেয়ে  শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করি।
মাদ্রাসার সুপার মো. আলতাফ হোসেন মুঠোফোনে জানান, আমার সহকারী সুপার নিয়মিত মাদ্রাসায় আসেন। আর কোথাও গেলে আমাকে জানিয়ে যান। কিন্তু গত ২০শে জানুয়ারি মাদ্রাসায় এলে আমি তার ছেলেকে কল দিয়ে খোঁজ-খবর নিই।
কিন্তু তার পরিবার থেকে জানানো হয়, তিনি বাসা থেকে বেরিয়ে গেছেন। কিন্তু তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। আমরা মাদ্রাসার পক্ষ থেকে সহকারী সুপার ইব্রাহিম আলীর সন্ধানের চেষ্টা করছি। তার পরিবারের পক্ষ থেকে শিবগঞ্জ থানায় জিডি করাও হয়েছে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন জানান, ন’রশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার মো. ইব্রাহিম আলীর নিখোঁজ হওয়ার বিষয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন তার ছেলে মো. ইসমাইল খলিল। শিবগঞ্জ থানা পুলিশ নিখোঁজ সহকারী সুপার মো. ইব্রাহিম আলীর সন্ধানে এবং দ্রুত উদ্ধারের জন্য কাজ করছে। সহকারী সুপার মো. ইব্রাহিম আলীর খোঁজ পেলে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর